Home / চাঁদপুর / এবারে এক অন্যরকম প্রধামন্ত্রী চাঁদপুরে আসছেন : হানিফ
Mahbub Alam Hanif

এবারে এক অন্যরকম প্রধামন্ত্রী চাঁদপুরে আসছেন : হানিফ

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুল আলম হানিফ এমপি বলেন, ১ এপ্রিল চাঁদপুর হবে উৎসবের জেলা। এবারে এক অন্যরকম প্রধামন্ত্রী চাঁদপুরে আসছেন। যে প্রধানমন্ত্রী বাংলাদেশকে নেতৃত্ব বিশ্বের অন্যতম উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে রুপ দিয়েছেন।

আগামী ১লা এপ্রিল বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁদপুর আগমন উপলক্ষে বৃহস্পতিবার (১৫ মার্চ) বৃহস্পতিবার সকাল ১১টায় চাঁদপুর ক্লাব মাঠে অনুষ্ঠিত সভায় তিনি এসব কথা বলেন।

যিনি বর্তমানে বিশ্বের সবচেয়ে বেশি সৎ রাষ্ট্রনায়ক হিসেবে স্বীকৃতি পেয়েছে। মাত্র ৯ বছরের মধ্যে বিএনপির জামায়াতের ব্যর্থ রাষ্ট্রকে নি¤œ মধ্যম আয়ের দেশে নিয়ে গেছেন। তিনি তার মেধা আর যোগ্যতা দিয়ে বিশ্ব দরবার থেকে যে সম্মান এনেছেন সে সম্মানের জন্য ১লা এপ্রিলের জনসভায় চাঁদপুর বাসী ওনাকে সংবর্ধনা জানাবেন।

তিনি বলেন, বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র করার জন্য অতিতে যারা ষড়যন্ত্র করেছে তারা এখনো ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। বাংলাদেশের জন্য সবচেয়ে বিপদজনক ব্যাক্তি হলো তারেক জিয়া। সুতরাং তার বিষয়ে আমাদের সজাগ থাকতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি।

সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, শহিদ উল্যাহ মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, আসহান উল্যাহ আখন্দ, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসনে এসডু পাটওয়ারী, শাহীর হোসেন পাটওয়ারী, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন এছাড়াও সভায় জেলা, উপজেলা, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি আহŸায়কবৃন্দ বক্তব্য রাখেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম