Home / চাঁদপুর / চাঁদপুরবাসী শেষ রক্তবিন্দু দিয়ে শেখ হাসিনার পাশে থাকবেন
Mohiuddin khan alamghir

চাঁদপুরবাসী শেষ রক্তবিন্দু দিয়ে শেখ হাসিনার পাশে থাকবেন

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি বলেন, শেখ হাসিনা উন্নয়ন এবং বঙ্গবন্ধুর আদর্শের প্রতীক। চাঁদপুরবাসী তার শেষ রক্তবিন্দু দিয়ে শেখ হাসিনার পাশে থাকবেন।

আগামী ১লা এপ্রিল বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁদপুর আগমন উপলক্ষে বৃহস্পতিবার (১৫ মার্চ) বৃহস্পতিবার সকাল ১১টায় চাঁদপুর ক্লাব মাঠে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু আমাদের চাঁদপুরে দুইবার এসেছেন। তাই আমরা সবসময় কৃতজ্ঞচিক্তে বঙ্গবন্ধুকে স্বরণ করি। আগামী ১লা এপ্রিল বঙ্গবন্ধু কন্যার চাঁদপুরে আগমন ও সমাবেশে আমাদের যে অনুশাসন দেয়া হয়েছে সে নিয়ন শৃঙ্খলা আমরা বজার রাখবো।

সাবেক এ স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, সেদিন মাননীয় প্রধানমন্ত্রী কাছে আমরা তিনটি দাবি করবো। এরমধ্যে চাঁদপুরে একটি শিল্প এলাকা এবং চাঁদপুর ও লাকসামে দুই লাইনের রেলপথ চাই। যাতে করে ভবিষ্যতে ভারতের সাথে আমাদের যোগাযোগ হয়। একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাই।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুল আলম হানিফ এমপি, ডা. দীপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য মেজর (অব) রফিকুল ইসলাম বীরোত্তম, সংরক্ষিত নারী আসনের অ্যাড. নুরজাহান বেগম মুক্তা এমপি।


আশিক বিন রহিম