Home / চাঁদপুর / একাধিক এতিমখানায় চাঁদপুর সমিতি মালয়েশিয়ার অর্থ বিতরণ
noghod aorho

একাধিক এতিমখানায় চাঁদপুর সমিতি মালয়েশিয়ার অর্থ বিতরণ

মালয়েশিয়াস্থ প্রবাসী বাঙালীদের সংগঠন ‘চাঁদপুর সমিতি মালয়েশিয়া শাখা’র উদ্যোগে বিভিন্ন উপজেলার একাধিক মাদ্রাসা ও এতিমখানায় ১০ হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে সংগঠনের কর্মকর্তারা চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে উপস্থিত থেকে স্ব-স্ব মাদ্রাসা ও এতিমখানার প্রতিনিধিদের হাতে নগদ টাকা তুলে দেন।

চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম শাহীনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শফিকুর রহমান ভূঁইয়া, প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন ‘চাঁদপুর সমিতি মালয়েশিয়া শাখা’ সভাপতি সেলিম নুরুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মনির মিজি।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আকতার হোসেন গাজী, সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান গাজী, বারেক দেওয়ান, এনামুল হক মিন্টু, সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক জাকির হোসেনসহ স্থানীয় দৈনিক পত্রিকার সংবাদিকবৃন্দ।

চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভূঁইয়া তার বক্তব্যে বলেন, ‘চাঁদপুর সমিতি মালয়েশিয়া শাখা’ মালয়েশিয়াস্থ প্রবাসী বাঙালীদের একটি সেবামূলক সংগঠন। আমি ব্যক্তিগতভাবে মনে করি এই সংগঠনের প্রত্যেকেই নিজেদের সু-নাগরিক হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে। কারণ এই সংগঠনের সদস্যরা নিজেদের প্রতিষ্ঠিত করে এবং পরিবার পরিজনের ভরণপোশন দিয়ে দেশ, মানুষ ও মানবতার কাজ করছে। আর এজন্য আমি তাদের সু-নাগরিক মনে করছি। আমি অন্তর থেকে এই সংগঠনকে কৃতজ্ঞতা এবং এর সার্বিক সাফল্য কামনা করছি।

আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ২:০০ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৭, সোমবার
ডিএইচ