Home / শিক্ষাঙ্গন / হাজীগঞ্জে জেএসসি’তে পাশের হার ও এ’প্লাস শীর্ষে সুহিলপুর উবি

হাজীগঞ্জে জেএসসি’তে পাশের হার ও এ’প্লাস শীর্ষে সুহিলপুর উবি

সদ্য ঘোষিত জেএসসি পরীক্ষার ফলাফল ঘোষণায় হাজীগঞ্জের সুহিলপুর উচ্চ বিদ্যালয় পাশের হার ও এ’প্লাস শীর্ষ স্থান দখল করতে পেরেছে। এ নিয়ে বিদ্যালয় পরিচালনা পর্ষদসহ শিক্ষক শিক্ষার্থীদের মাঝে উৎসবের আমেজ দেখা যায়।

উপজেলা শিক্ষা অফিস ও বিদ্যালয় সৃত্রে জানা যায়, সুহিলপুর উচ্চ বিদ্যালয় থেকে এ বছর মোট ১৬৫ পরীক্ষার্থীর মধ্যে ৩ জন পরীক্ষায় অংশগ্রহন না করায় পাশের হার গিয়ে দাড়ায় ৯৫%। এর মধ্যে এ+ পেয়েছেন ৯ জন ।

এরা হলেন, রাবেয়া আক্তার, শারমিন আক্তার, তামান্না আক্তার, জান্নাতুল পেরদৌস, লামিয়া আক্তার, ফাতেমাতুজ জোহরা, নাজমূল নাহার, ফাহিম খান ও আকরাম হোসেন।

এ’প্লাস প্রাপ্ত কয়েকজন শিক্ষার্থীর সাথে আলাপ করলে তারা বলেন, ‘আমাদের এ বছরের ব্যাচে সবাই ভাল করেছে। আমরা চাই আগামিতেও ভাল ফলাফল দিয়ে বিদ্যালয়ের সুনাম ধরে রাখবো। এ জন্য বিদ্যালয়ের শিক্ষকমন্ডলীদের ধন্যবাদ জানাই এ কারনে যে স্যারেরা আমাদের এ+ পাওয়ার পেছনে অনেক শ্রম দিয়েছেন।’

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন বলেন, ‘আমি গত ৩ বছর ধরে বিদ্যালয়ে যোগদানের সাথে এ ব্যাচটাকে নিজের মত গড়ে তোলার চেষ্টা করেছি। যে কারনে সফলতাও পেয়েছি। আমি আসাকরি আমাদের সকল শিক্ষকমন্ডলীর ধারাবাহিক প্রচেষ্টায় প্রতিবছর ফলাফল ভাল করবে পরীক্ষার্থীরা।’

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়
২৬ ডিসেম্বর,২০১৮

Leave a Reply