Home / চাঁদপুর / উপ-সচিব মোহাম্মদ আবদুল হাইকে দৈনিক চাঁদপুর খবরের সম্মাননা
উপ-সচিব মোহাম্মদ আবদুল হাইকে দৈনিক চাঁদপুর খবরের সম্মাননা
চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের বিদায়ী স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব ) মোহাম্মদ আব্দুল হাইকে আনুষ্ঠানিকভাবে শুভেচ্ছা ক্রেষ্ট প্রদান করেছেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

উপ-সচিব মোহাম্মদ আবদুল হাইকে দৈনিক চাঁদপুর খবরের সম্মাননা

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের বিদায়ী জনপ্রশাসন পদকপ্রাপ্ত স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব ) মোহাম্মদ আব্দুল হাইকে আনুষ্ঠানিকভাবে সম্মানান প্রদান করেছেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

বুধবার (৬ ডিসেম্বর) বুধবার বিকেল ৪টায় স্থানীয় সরকার বিভাগের কার্যালয়ে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পক্ষ থেকে এ বিদায় সংবর্ধনা জানানো হয় ।

এ সময় বিদায়ী স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব ) মোহাম্মদ আব্দুল হাই বলেন, আমি চাঁদপুরকে আপন করে নিয়েছিলাম । চাঁদপুরের মানুষ অনেক ভালো, আতিথিপরায়ন। প্রতিটি কাজে চাঁদপুরের আপাময় মানুষের আকুণ্ঠ সমর্থন ও সহযোগিতার পেয়েছি । চাঁদপুরের মানুষের কাছে আমি ঋণী । আমি চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ) পদে থেকে ব্র্যান্ডিং জেলা চাঁদপুর জাতীয়ভাবে নাগরিক সেবায় সর্বোচ্চ জনপ্রশাসন পদক পেয়েছি । এটা আমার চাকরি জীবনে সবচেয়ে বড় পাওনা । এই চাঁদপুর থাকাকালীন আমি উপসচিব পদে পদোন্নতি পেয়েছি । এটা আরেকটা বড় অর্জন । চট্রগ্রাম বিভাগীয় পর্যায়ে নাগরিক সেবায় সেরা পুরস্কার পেয়েছি । সব অর্জনই চাঁদপুর থেকে । এ জন্য আজীবন চাঁদপুরবাসীর প্রতি আমি কৃতজ্ঞ থাকবো। চাকুরীকালীন যেখানেই থাকি চাঁদপুরকে স্মরণ রাখবো ।

তিনি বলেন,ব্র্যান্ডিং জেলা চাঁদপুরকে নিয়ে জনপ্রশাসন পদকপ্রাপ্ত চাঁদপুর জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল মহোদয়ের নেতৃত্বে অনেক স্বপ্ন দেখেছি। চাঁদপুরকে সুন্দর একটি জেলা করার উদ্যোগ ছিলো । কিছু বাস্তবায়ন করতে পেরেছি । এখনও অনেক কাজ বাকি রয়েছে । আশা করি পর্যায়ক্রমে সব ইনোভেশন কাজগুলো সকলের সহযোগিতায় বাস্তবায়ন হবে। ব্র্যান্ডিং জেলা চাঁদপুরকে নিয়ে চাঁদপুরের মানুষকে স্বপ্ন দেখাতে পেরেছি । এখানকার জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, চাঁদপুর প্রেসক্লাব, সাংবাদিক সুশীল সমাজ, যুবসমাজ প্রতিটি ইনোভেশন কাজে সকলের অকুণ্ঠ সমর্থন পেয়েছি । এ জন্য এই বিদায় মুহূর্তে ধন্যবাদ জানাচ্ছি ।

পরিশেষে তিনি দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীকে সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান ।

পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীও পত্রিকার পক্ষ থেকে বিদায়ী জনপ্রশাসন পদকপ্রাপ্ত স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব ) মোহাম্মদ আব্দুল হাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন ।

প্রসঙ্গত, জনপ্রশাসন মন্ত্রনালয় সম্প্রতি এক প্রজ্ঞাপনে চাঁদপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব ) মোহাম্মদ আব্দুল হাইকে সম্প্রতি বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ে উপ-প্রকল্প পরিচালক আইডেন্টিফিকেশন সিষ্টেম ফর ইনহান্সিং একসেস টু সার্ভিসেস (আইডিএ) প্রকল্পে বদলী আদেশ জারি করেন ।

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের বিদায়ী স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব ) মোহাম্মদ আব্দুল হাইকে আনুষ্ঠানিকভাবে শুভেচ্ছা ক্রেষ্ট প্রদান করেছেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।