Home / চাঁদপুর / উন্নয়ন মেলায় পাসপোর্ট অফিসর স্টলসহ বিভিন্ন স্টল পরিদর্শনে ডা. দীপু মনি
উন্নয়ন মেলায় পাসপোর্ট অফিসর স্টলসহ বিভিন্ন স্টল পরিদর্শনে ডা. দীপু মনি

উন্নয়ন মেলায় পাসপোর্ট অফিসর স্টলসহ বিভিন্ন স্টল পরিদর্শনে ডা. দীপু মনি

‘উন্নয়নে রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ’ এই শ্লোগানকে ধারন করে তৃতীয়বারের মত সারাদেশের ন্যায় চাঁদপুরেও উন্নয়ন মেলা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকালে গণভবনে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী ৩দিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন করেন। অনুষ্ঠানের শুরুতেই উন্নয়ন মেলা নিয়ে একটি ভিডিও তথ্যচিত্র পরিবেশিত হয়। চাঁদপুর স্টেডিয়ামে আয়োজিত উন্নয়ন মেলার উদ্বোধন উপলক্ষে সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসনের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

প্রথমে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে বরগুনা, ঝিনাইদহ, হবিগঞ্জ, গাইবান্ধা এবং শেষে চাঁদপুর জেলার প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, ম্যৎস্যজীবী ও কৃষকসহ স্থানীয় জনগণের সঙ্গে মতবিনিময় করেন।

পরে চাঁদপুরের জেলা প্রশাসন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ এক আলোচনা সভা করে। পরে ডা: দীপু মনি এমপিসহ অতিথিরা জেলা প্রশাসনের স্টল, উপজেলা প্রশাসনের স্টল, জেলা সমাজ সেবা স্টল, জেলা সমাজসেবা অফিস,পরিবেশ অধিদপ্তর,আঞ্চলিক পার্সপোর্ট অফিস,বিআরটিএ সহ মোট ৭৫টি স্টল পরিদর্শন করেন।

আঞ্চলিক পার্সপোর্ট অফিসের সহকারী পরিচালক মুনতাকিম মোহাম্মদ ইব্রাহীম জানান, মেলার স্টল গুলোতে সংশ্লিষ্ট বিভাগের জনগনের দৌরগোড়ায় পৌছে দেওয়ার জন্য স্টল গুলো সবার জন্য উন্মোক্ত করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান আলাহজ ওচমান গনি পাটওয়ারী, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. এএসএম দেলওয়ার হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী প্রমুখ।

প্রতিবেদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৫ পিএম, ১১ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
ডিএইচ