Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে যেতে আবার নৌকায় ভোট দিন : ত্রাণমন্ত্রী
Maya-chodhuary

উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে যেতে আবার নৌকায় ভোট দিন : ত্রাণমন্ত্রী

মাহফুজ মল্লিক ঃ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) এমপি বিশাল জনসভায় বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্র যাত্রাকে এগিয়ে যেতে আবার নৌকা মার্কায় ভোট দিন। ১৯৭২ সালের ১০ই জানুয়ারি বঙ্গবন্ধু পাকিস্তান থেকে স্বদেশে ফিরে আসেন। আর তখনই বাংলাদেশ স্বাধীনতার পরিপূর্ণতা লাভ করে। তাঁরই কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নৌকা মার্কায় ভোট দিতে হবে।

বুধবার (১০ জানুয়ারি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজবিুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে নায়েরগাঁও উত্তর, নায়েরগাঁও দক্ষিণ, খাদেরগাঁও ও নারায়নপুর ইউনিয়ন আওয়ামীলীগের সমন্বয়ে অনুষ্ঠিতব্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া দেশের উন্নয়নের ধারাকে নৎসাত করার জন্য বিভিন্নভাবে ষড়যন্ত্র করছে। বিএনপি জামাতকে এ বাংলার মাটি থেকে হটাতে হবে। কোন অবস্থাতেই বিএনপি জামাতকে প্রশ্রয় দেয়া যাবে না।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনের পূর্বেই নারায়নপুর উচ্চ বিদ্যালয় মাঠকে স্টেডিয়ামে ঘোষণা করা হবে এবং এ এলাকার মানুষের মতলব উত্তরের সাথে যোগাযোগ করার জন্য একটি সেতু নির্মাণ করা হবে। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতায়ন করা হবে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্র্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী (দীপু)। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নারায়নপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ বজলুর রশিদ মজুমদার, সাধারণ সম্পাদক মমিন সুজন, খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন মীর, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ঢালী, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ্ব মোশারফ হোসেন শিকদার, সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তছলিম আহমেদ মিয়াজী, সাধারণ সম্পাদক কামরুজ্জামান মোল্লা, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আল মামুন, নারায়নপুর ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল মোস্তফা তালুকদার, নায়েরগাঁও উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান সেলিম, উপজেলা যুবলীগের আহবায়ক জহির সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক এড. শাহ আলম, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ল²ী রানী দাস তারা, সাধারণ সম্পাদক আছমা আক্তার আখি, মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ আল-আমিন ফরাজী, সিনিয়র যুগ্ম আহবায়ক হোসাইন মুহাম্মদ কচি, আওয়ামীলীগ নেতা আবুল কালাম মিয়াজী, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা। অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন মুক্তিযোদ্ধা রুস্তম আলী তালুকদার ও গীতা পাঠ করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শ্যামল চন্দ্র দাস। এ সময় উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামীলীগ নেতা আলহাজ্জ্ব কাজী সুলতান আহমদে, জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন প্রধান, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.এ কুদ্দুছ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমেদ মঞ্জু, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি লিয়াকত হোসেন প্রধান, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাউন্সিলর কিশোর কুমার ঘোষ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক চন্দন সাহা, বাদল নন্দী, উত্তম ঘোষ, আল এমরান চৌধুরী, পৌরসভার প্যানেল মেয়র আবুল বাশার পারভেজ, পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সুকুমার ঘোষ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর সরকার, সাধারণ সম্পাদক যুধিষ্ঠী শীল, জেলা ছাত্রলীগের সহ সভাপতি পিন্টু সাহা, পৌর ছাত্রলীগের আহবায়ক মাঈন উদ্দিন রানা, সিনিয়র যুগ্ম আহবায়ক মামুন হোসেন আকাশ, শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক আল মামুন মৃধাসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগসহ ইউনিয়ন পর্যায়ের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশের শুরুতেই বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনগুলোর নেতৃত্বে মিছিল সহকারে সমাবেশস্থলে যোগদান করেন। এক পর্যায়ে এ সমাবেশটি জনসমুদ্রে পরিণত হয়।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৩ পিএম, ১০ জানুয়ারি ২০১৮, বুধবার
ডিএইচ