Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘উন্নয়নে আছি, ছিলাম, যতো দিন বাঁচবো ততোদিন থাকবো’
mohiuddin khan

‘উন্নয়নে আছি, ছিলাম, যতো দিন বাঁচবো ততোদিন থাকবো’

চাঁদপুরের কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের শাসনপাড়া গ্রামে খালের উপর ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত বিশাল উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ জুন) বিকেলে উপজেলা আওয়ামীলী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সার্বিক ব্যবস্থাপনায় তার নিজ বাড়ি সংলগ্ন মাঠে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়।

৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আশেকুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শাসনপাড়া গ্রামটি পাঁচ গ্রাম নিয়ে পঞ্চগ্রাম নামে পরিচিত। ৫টি গ্রামের লোকজন যুগ যুগ ধরে একতাবদ্ধ হয়ে বসবাস করছে এটি শুনে আমার কাছে খুবই অবাক লাগছে। এ পঞ্চ গ্রামে উন্নয়নে আমি সর্বদা কাজ করে যাবো। তিনি বলেন, এ অঞ্চলে আমি নবাগত নই, এর আগেও আপনাদের একজন আপনজন হিসেবে বহুবার এসেছি এ অঞ্চলে। আমি আজকের এ উঠান বৈঠকে মা বোনদের উপস্থিতি দেখে বিস্মিত হয়েছি। এর দর্শনীয় দিক হলো কোথাও উঠান বৈঠকে এ সংখ্যক মা বোনদের লক্ষ্য করিনী।

আগামী এক বছরের মধ্যে এ অঞ্চলের অসমাপ্ত কাজ সমাপ্ত করা হবে। তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। এ সরকারের প্রতি আপনাদের সকলের সমর্থন দিয়ে আবারো নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে।

মনে রাখবেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জানমালের নিরাপত্তা নিশ্চিত করেছেন। এ সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারো জননেত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।

উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ সালাউদ্দিন সরকারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ আইয়ুব আলী পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান রওনক আরা রতœা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মাষ্টার। বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জি. ইব্রাহীম খলিল বাদল, সাবেক সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল, এলাকাবাসীর মধ্যে বক্তব্য রাখেন, হুমায়ুন কবির মোল্লা প্রমুখ।

এসময় স্থানীয় মহিলালীগের নেত্রী ও এলাকার সাধারণ মানুষ ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির সাথে সরাসরি বিভিন্ন সমস্যা ও উন্নয়ন বিষয়ে মতামত ব্যক্ত করেন।

অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও এলাকার বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দুপুরে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ও তার সফর সঙ্গী নেতাকর্মী, এলাকাবাসী উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লা আল মামুনের নিজ বাড়িতে ভুড়িভোজে অংশগ্রহন করে।

একই দিনে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি উপজেলার উজানী- কোমরকাশা সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন ও দৌলতপুর আকানিয়া গ্রামের ১শ ২১জন পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু

Leave a Reply