Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / উন্নয়ন ধরে রাখতে বঙ্গবন্ধুর নৌকায় ভোট দিন: মেয়র প্রার্থী
উন্নয়ন

উন্নয়ন ধরে রাখতে বঙ্গবন্ধুর নৌকায় ভোট দিন: মেয়র প্রার্থী

৯৮ সালে গঠিত ছেংগারচর পৌরসভায় অদ্যবধি এই মাঠে আওয়ামীলীগ করেছে এমন কেউ মেয়র হতে পারেনি। এবার মাঠ থেকে আওয়ামীলীগ করা ও আওয়ামী পরিবারের সন্তান নৌকা পেয়েছে। তাই আপনাদের সন্তান হিসাবে ও বঙ্গবন্ধুর নৌকাকে বিজয়ী করতে আপনাদের আন্তরিক সহযোগীতা চাই।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা জানেন কীভাবে সমস্যাকে সম্ভাবনায় পরিণত করতে হয়। ছেংগারচর পৌরসভার নির্বাচনে মেয়র পদে নির্বাচনের জন্য তিনি আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। আমি আপনাদের ভোট ও দোয়া চাই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামকে শহরে পরিণত করছে। এদিক থেকে ছেংগারচর পৌরসভা পিছিয়ে রয়েছে। আমাকে আপনারা নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করুন এ পৌরসভাকে সত্যিকারের শহরে পরিণত করবো ইনশাল্লাহ। আমি যদি পৌরসভার মেয়র নির্বাচিত হই, তাহলে পৌরসভায় নিরাপদ পরিবেশ বজায় রাখতে একটি আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে।

১৫ জুন বৃহস্পতিবার দুপুরে মতলভ উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ঘনিয়ারপাড় উপজেলা পরিষ মাঠে ছেংগারচর পৌরসভার আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ও আওয়ামী লীগের উপকমিটির সাবেক সহ-সম্পাদক লায়ন আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার তার পথসভার বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ও পৌর সহায়ক রেফায়েত উল্লাহ দর্জির সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক মাসাকাদজা হারুন মানিক, বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি এড.হুমায়ুন কবির, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মজিবুর রহমান,মোহনপুর ইউপি চেয়ারম্যান কাজী মিজানুর রহমান, ঢাকা তেজগাঁও কলেজের সাবেক জিএস ওবায়েদুল্লাহ ছিদ্দিকী কাজল, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রভাষক একে আজাদ,ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব এড.আক্তাররুজ্জামান, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ, ছেংগারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজী, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি রাজিব মিয়া, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নুরুন্নবী খানসহ ছেংগারচর পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল,১৫ জুন ২০২৩