‘উচ্চ বিলাসী প্রকল্প নয় গরীরের জন্য উন্নয়ন প্রকল্প গ্রহণ করুন’

চাঁদপুর জেলা পরিষদের সাথে সাবেক স্বরাষ্ট মন্ত্রী, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য ও সেক্টর কমান্ডার মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এর উন্নয়নমূলক স্বমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় সাবেক স্বরাষ্ট মন্ত্রী, মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম (এমপি) বলেছেন,উচ্চ বিলাসী প্রকল্প নয় গরীরের জন্য উন্নয়ন প্রকল্প গ্রহন করুন।

মঙ্গলবার (১৬এপ্রিল) দুপুরে জেলা পরিষদের হলরুমে ‘উচ্চ বিলাসী নয়, গরীবের জন্য উন্নয়ন প্রকল্প গ্রহণ করুন’ শীর্ষক প্রকল্পের আওতায় উন্নয়নমূলক এই স্বমন্বয় সভার আয়োজন করা হয়।

সভায় হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার রাস্তা, ব্রিজ, কালবার্ট, মসজিদ, কবরস্থানসহ বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

সভার পূর্বে জেলা পরিষদের পক্ষ থেকে সাবেক স্বরাষ্ট মন্ত্রী, মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তমকে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ওসমান গনি পাটোয়ারীসহ জেলা পরিষদের অন্যান্য কর্মকর্তারা ফুল দিয়ে বরণ করেন।

সভায় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন, শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইয়াসির আরাফাত, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীল, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী- মোঃ ইকবাল হোসেন, প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেলসহ জেলা পরিষদের সকল সম্মানিত সদস্য এবং অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সভা শেষে সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারীসহ কর্মকর্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

স্টাফ করেসপন্ডেট, ১৬ এপ্রিল ২০২৪

Share