Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচর পৌর মেয়র প্রার্থীর উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ
ঈদ বস্ত্র

ছেংগারচর পৌর মেয়র প্রার্থীর উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ

মতলব উত্তরে ছেংগারচর পৌরসভার মেয়র পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন মিয়া বলেছেন,দেশের যেকোন সংকটময় পরিস্থিতি উত্তরনে শেখ হাসিনার বলিষ্ঠ ভুমিকা দেশে-বিদেশে প্রশংসিত হয়েছে। বিগতদিনে বন্যার পানিতে ফসলহারা ভাটি অঞ্চলের কৃষক ও জেলে পরিবারকে পরবর্তী ফসল ঘরে তোলা পর্যন্ত খাদ্য সহায়তা ও নগদ অর্থ দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন জননেত্রী শেখ হাসিনা।

করোনা মহামারী সৃষ্টির পর থেকেই বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে খাদ্য ও অর্থ সহায়তা দিয়ে আসছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আ’লীগের প্রতিটি নেতাকর্মীদেরকে এই সংকটকারীন সময়ে গরীব,অসহায় মানুষের পাশে দাঁড়াবার জন্য নির্দেশনা দিয়েছেন। সে মোতাবেক আমাদের সাংসদ আলহাজ্ব অ্যাড.নুরুল আমিন রুহুলের নিদের্শনায় করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারকেও দেয়া হচ্ছে আর্থিক অনুদান। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাংসদ আলহাজ্ব অ্যাড.নুরুল আমিন রুহুলের নিদের্শনায় আমার পক্ষ থেকে ছেংগারচর পৌসভায় গরিব, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে শাড়ি ও লুঙ্গি (ঈদবস্ত্র) ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বঙ্গবন্ধুর তনয়া শেখ হাসিনা দ্বারাই দেশবাসীর কল্যাণে এসব সাহসী কাজ করা সম্ভব।

আলহাজ্ব নাসির উদ্দিন মিয়া বলেন,এসব মানুষের পাশে দাঁড়াতে পাশে এসছি। যাতে তাদের মুখে হাসি ফোটানো যায়। সমাজের অসহায় ও অবহেলিত মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আর দরিদ্র ও অসহায় পথচারী মানুষদের পাশে দাঁড়িয়ে আসুন ঈদের আনন্দ ছড়িয়ে দেই চারিদিকে।

১২ মে বুধবার বিকেলে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার তার নিজ গ্রামের বাড়ি ঝিনাইয়া এলাকায় গরিব, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে শাড়ি ও লুঙ্গি (ঈদবস্ত্র) ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফারুক হোসেন, ছেংগারচর ইসলামিয়া চক্ষু হাসপাতাল এন্ড ডায়াবেটিস সেন্টারের পরিচালক সার্জেন্ট (অবঃ)মোঃ আমান উল্লাহ সরকারসহ ছেংগারচর পৌর আ’লীগের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ ও পৌর এলাকার বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক