Home / চাঁদপুর / অসহায়দের মাঝে চাঁদপুর স্বেচ্ছাসেবক দলের ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ
ঈদ উপহার

অসহায়দের মাঝে চাঁদপুর স্বেচ্ছাসেবক দলের ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দ।

১৩ মে বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর শহরের চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে অবস্থিত ফিরোজা হাফেজ শান্তি নিকেতন মিলনায়তনে শাড়ি-লুঙ্গি সহ নগদ অর্থ বিতরণ করা হয়।

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের সম্পাদক ও প্রকাশক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের আর্থায়নে এই ঈদ উপহার বিতরণ করা হয়েছে বলে জানা গেছে।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক সি‌নিয়র যুগ্ম আহবায়ক সো‌লেমান ঢালী, মেরাজ আহমেদ চোকদার, অলি আহমেদ চৌধুরী, ইয়াকুব বিন সায়েদ লিটন, শামসুল আরেফিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য খোকন বেপারী, কাওসার আহমেদ চৌধুরী, জাকির হোসেন ও ১৫নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক রেজাউল করিম খান মানিকসহ জেলা স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এছাড়াও চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল তার নিজস্ব অর্থায়নে বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের আহত ও অসুস্থ বিভিন্ন নেতাকর্মীদের আর্থিক সহায়তা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করেছেন।

প্রতিবেদকঃকবির হোসেন মিজি,১৩ মে ২০২১