Home / চাঁদপুর / ঈদ উপলক্ষে রোটার‌্যাক্ট ক্লাব গার্ডেনের ঈদবস্ত্র বিতরণ
ঈদ উপলক্ষে রোটার‌্যাক্ট ক্লাব গার্ডেনের ঈদবস্ত্র বিতরণ

ঈদ উপলক্ষে রোটার‌্যাক্ট ক্লাব গার্ডেনের ঈদবস্ত্র বিতরণ

মো. জাবেদ হোসেন || আপডেট: ০৭:৪১ অপরাহ্ন, ১৯ সেপ্টেম্বর ২০১৫, শনিবার

রোটার‌্যাক্ট ক্লাব অব সেন্ট্রাল গার্ডেন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গরিবদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেছে।

শনিবার সকাল ১১টায় ক্লাবের সভাপতি রো. মো. মোস্তাাফিজুর রহমানের সঞ্চালনায় ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিপুটি গভর্নর ও চেয়ারম্যান জেলা আর্সেনিক কমিটির ডিস্ট্রিক্ট-৩২৮২ বাংলাদেশ-এর রোটা. প্রৌকশলী মো. দেলোয়ার হোসেন।

তিনি বলেন, “আন্তর্জাতিক মানের এ সংগঠনটি পৃথিবীর প্রায় দু’শ’টি দেশে সাংগঠনিক কার্যক্রম চালাচ্ছে। এটি আন্তর্জাতিক সংগঠন কিন্তু রাজনৈতিক সংগঠন নয়। এখানে কেউ পাওয়ার জান্য আসে না, দেওয়ার জন্যই আসে। এই সংগঠনের সুদীর্ঘ অভিজ্ঞতায় দেখেছি, রোটারিয়ানরা শুধু প্রোগ্রাম করে আর তা সফল করে রোটার‌্যাক্টরা।”

তিনি আরো বলেন, “তোমরা যারা পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গরিব ও দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণের আয়োজন করেছো তা অবশ্যই প্রশংসার দাবিদার। আমি আশা করি তোমরা তোমাদের এই প্রচেষ্টা অব্যাহত রাখবে। সুন্দর মানসিকতা নিয়ে যারা অল্পসংখ্যক হলেও দুঃস্থদের পাশে দাঁড়িয়েছে তারা সবাই সুপ্রতিষ্ঠিত হও, তাহলে তোমরা সমাজের অবহেলিত গরিব-দুঃখীদের কল্যাণে কাজ করতে পারবে।”

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২০১৫-১৬ রোটাবর্ষের আরসিসি রোটারিয়ান পিপি মো. মনিরুল ইসলাম হিমেল, তরুণ উদ্যোক্তা ও ব্যাংকার মো. আজিজুল ইসলাম।

এ ছাড়াও উপস্থিত ছিলেন রো. পিপি এসএম সফিউল্যাহ, রো. মো. কামাল হোসেন, সচিব রো. আবু সালেহ, ক্লাব সার্ভিস ডিরেক্টর রো. শাখাওয়াত, ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর রো. আল-আমিন মিয়াজী, চীফ সার্জেন্ট রো. আরিফুল ইসলাম শান্ত সহ ক্লাবের সদস্যগণ।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫