Home / উপজেলা সংবাদ / আলগীবাজার ব্যবসায়ী কমিটির সাথে আইনশৃঙ্খলা কমিটির মতবিনিময় সভা
আলগীবাজার ব্যবসায়ী কমিটির সাথে আইনশৃঙ্খলা কমিটির মতবিনিময় সভা

আলগীবাজার ব্যবসায়ী কমিটির সাথে আইনশৃঙ্খলা কমিটির মতবিনিময় সভা

বিএম ইসমাইল || আপডেট: ০৭:১৭ অপরাহ্ন, ১৯ সেপ্টেম্বর ২০১৫, শনিবার

চাঁদপুর জেলার হাইমচর উপজেলা আলগী বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাজারের আইন শৃঙ্খলা ও মা ইলিশ সংরক্ষণের জন্যে মতবিনিময় সভায় প্রধান অতিথি হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্যাহ অলি বলেন, “আলগী বাজারের উন্নয়নে সার্বিক সহযোগিতার প্রয়োজন হলে এগিয়ে আসবো। বাজার ব্যবসায়ীদের নিরাপত্তার জন্যে হাইমচর থানা পুলিশ সর্বদা সচেষ্ট রয়েছে।”

বাজারের আইনশৃঙ্খলার প্রশংসা করে বলেন, “বাজার কমিটি বাজার ব্যবসায়ীদের একটি আইনের মধ্যে নিয়ে এসেছে। আমি এ থানা আসা পর্যন্ত কোনো প্রকার হট্টগোল বা কোনো বিশৃঙ্খলার সৃষ্টি হয়নি।”

তিনি আরও বলেন, “কারো দ্বারা বাজারের আইনশৃঙ্খলার অবনতি হলে সুনির্দিষ্ট প্রমাণ সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।” এ সময় তিনি বাজারের মাছ ব্যবসায়ীদের উদ্দেশ্যে মা ইলিশ রক্ষায় ইলিশ মাছ বিক্রি হতে বিরত থাকার অনুরোধ জানান।

মতবিনিময়সভায় আলগী বাজার ব্যবসায়ী কমিটি সভাপতি মোঃ আনোয়ার মাস্টারের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক জিএম আল আমিন পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন আলগী বাজার ব্যবসায়ী কমিটি সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ কোতোয়াল, হাইমচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম, বাজার ব্যবসায়ী জিএম ফজলুর রহমান আকাশ, ডাঃ আঃ কাদির, নাজমুল হোসেনসহ নেতৃবৃন্দ।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫