Home / বিনোদন / ঈদে সিএমভির ব্যানারে আসছে ছয়টি অ্যালবাম
ঈদে সিএমভির ব্যানারে আসছে ছয়টি অ্যালবাম

ঈদে সিএমভির ব্যানারে আসছে ছয়টি অ্যালবাম

এই ঈদে সিএমভির ব্যানারে বাজারে আসছে মাত্র ছয়টি অ্যালবাম। অথচ ধারনা করা হচ্ছে এবারের ঈদের সবচেয়ে বড় চারটি অ্যালবামই প্রকাশ পাচ্ছে এই ব্যানার থেকে।

এরমধ্যে রয়েছে কনার নতুন একক ‘রিদমিক কনা’। এই অ্যালবামের জন্য গান করেছেন সময়ের সেরা তিন সংগীত পরিচালক ইমরান, সাজিদ সরকার এবং প্রীতম হাসান। অন্যদিকে এবারই প্রথম দ্বৈত অ্যালবাম হলো জনপ্রিয় দুই সংগীতশিল্পী বাপ্পা ও ইমরানকে নিয়ে। নাজির মাহমুদ ও সুমন কল্যানের সুরে অ্যালবামটির নাম ‘আধেক তুমি’।

এই ব্যানার থেকে প্রকাশ হচ্ছে আরেকটি বড় মাপের অ্যালবাম। নাম ‘প্রথম ভালোবেসে’। প্রীতম হাসানের সুর-সংগীতে এই অ্যালবামের মাধ্যমে প্রথম এক হলেন তাহসান, অদিত এবং প্রীতম।

অন্যদিকে টানা চার বছর পর আবারো নতুন একক নিয়ে এই ব্যানার থেকে হাজির হলেন ‘মাটি হবো’ খ্যাত ক্লোজআপ তারকা রুমী। জিয়াউদ্দিন আলমের কথায় এই অ্যালবামের নাম ‘মুসাফির’। সিএমভি থেকে এই ঈদে আরও প্রকাশ পাচ্ছে তরুণ সংগীতশিল্পী নিলয় খানের একক ‘ঈর্ষা’ এবং ‘বিজয়’ নামের একটি ব্যান্ড অ্যালবাম। প্রকাশ পেয়েছে জেকে’র কথা-সুরে সিঙ্গেল ‘ময়না’।

অন্যদিকে অডিও গানের পাশাপাশি ঈদ উপলক্ষে এই ব্যানারের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে জয় শাহরিয়ারের সুরে তাহসানের ব্যায়বহুল মিউজিক ভিডিও ‘বলছি শোন’।
সিএমভির কর্ণধার শেখ শাহেদ আলী বলেন, ‘সংখ্যায় নয় আমরা গানের মানের বিষয়ে বেশি মনযোগী। এরসঙ্গে প্রযোজক হিসেবে বরাবরই শিল্পীদের অধিকারের কথা মাথায় রাখছি আমরা। সিএমভির একটাই শর্ত- শুদ্ধ বাংলা গানকে সঙ্গে নিয়ে শিল্পী-প্রযোজক সবাই যেন সমানভাবে এগিয়ে যেতে পারি।’

নিউজ ডেস্ক ।। আপডেট ১১:১০ পিএম,০২ জুলাই ২০১৬,শনিবার
এইউ

Leave a Reply