Home / বিনোদন / ঈদে বাঁধনের একক
ঈদে বাঁধনের একক

ঈদে বাঁধনের একক

ইতিমধ্যেই বাঁধনের নামের সঙ্গে একটা তকমা লেগে গেছে। বাঁধন শুধু সিরিয়াল করে, একক করে না। সর্বশেষ কয়েকবছর ধরে এমনটায় দেখা যাচ্ছে। তার কারণটা কী?

‘মেয়েটার দেখভাল করতে হয়। সিরিয়াল করতে সন্ধ্যার মধ্যেই বাসায় ফিরতে পারি। কাজের জন্য আলাদা চাপ নিতে হয়না। কিন্তু একক করলে অনেক সময় রাতেও শুটিং থাকে। সেকারণে সিরিয়ালই আপাতত বেশি করছি।’-জানালেন বাঁধন। বছরজুড়ে সিরিয়াল করলেও ঈদের জন্য তিনি কিন্তু একক নাটক করছেন বেশ কটা। শুধু ঈদের নাটক বলেই করছেন বলে জানালেন তিনি।

ঈদের নাটকগুলোর মধ্যে আছে আমিরুল ইসলাম অরুণের রচনা ও পরিচালনায় ‘চক্রজাল’। এতে মীর সাব্বিরের বিপরীতে অভিনয় করছেন তিনি। তাদের সঙ্গে আরও আছে শশী। নাটকে বাঁধনকে মীর সাব্বিরের স্ত্রীর চরিত্রে দেখা যাবে।

এছাড়া অঞ্জন আইচের ‘বিপিএল-বিবাহ প্রিমিয়ার লীগ’ শিরোনামে আরেকটি ঈদের নাটকে অভিনয় করেছেন বাঁধন। এতে বাঁধন ছাড়াও আরও অভিনয়য় করেছেন মাজনুন মিজান, শাহেদ শরীফ ও টুটুল, রিমি করিম, শামীমা নাজনীন, সোমা, আদিবাসহ আরও অনেকে।

উল্লেখ্য, ঈদ উপলক্ষে প্রচার চলতি অনুষ্ঠান ‘আজকের অনন্যা’র বিশেষ পর্বের শুটিং শেষ করেছেন তিনি। ঈদের ব্যস্ততার পাশাপাশি বর্তমানে ‘তীরন্দাজ’, ‘সহযাত্রী’, ‘ডিবি’, ‘মেঘের পরে মেঘ’, ‘নীল নির্বাসন’, ‘এই কূলে আমি আর ওই কূলে তুমি’, ‘রূপকথার মা’ সহ বেশ কিছু ধারাবাহিক নাটকের কাজ করছেন বাঁধন।

অবশ্য এর মধ্যে নাটকগুলোর শুটিংয়ের কাজ প্রায় শেষ করেছেন এ অভিনেত্রী। দুই একটির শেষ লটের কাজ বাকি আছে। এদিকে এসব নাটক ছাড়াও তার অভিনীত ‘মেঘে ঢাকা শহর’ নামের একটি ধারাবাহিক নাটক প্রচারের অপেক্ষায় রয়েছে।(বাংলামেইল)

নিউজ ডেস্ক ।। আপডেট ৯:৫৭  পিএম,১৭ জুন ২০১৬,শুক্রবার

এইউ

Leave a Reply