ঈদের ক’দিনে চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় অর্ধশত আহত

পবিত্র ঈদুল ফিতরের গত কয়েকদিনে চাঁদপুরের বিভিন্ন স্থানে সড়ক দুঘর্টনায় শিশু বৃদ্ধসহ প্রায় অর্ধশত নারী – পুরুষ আহত হয়েছে।

আহতরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালসহ বিভিন্ন প্রাইভেট হাসপাতাল গুলোতে প্রাথমিক চিকিৎসা সেবা নিয়েছেন।

ঈদকে কেন্দ্র করে চাঁদপুরে একদিকে যেমন বেড়েছে বিভিন্ন যানবাহন, অন্যদিকে বেড়েছিলো মানুষের উপস্থিতি। গত ৭ জুলাই সারাদেশে একযোগে পালিত হয় পবিত্র ঈদুল ফিতর। আর ঈদের এ আনন্দকে ভাগাভাগি করে নিতে মানুষজন ছুটে চলেছে পরিবার পরিজন ও আত্মীয় স্বজনের বাড়িতে। সেখানে যাওয়ার পথেই চাঁদপুর শহর এবং শহরের বিভিন্ন স্থানে ঘটছে ছোট বড় অনেক সড়ক দুর্ঘটনা।

খবর নিয়ে জানাযায় শহরের বঙ্গবন্ধু সড়ক, বহরিয়া , চান্দ্রা মিশন রোড , ফরিদগঞ্জ, বাবুরহাট, গাছতলাসহ বিভিন্ন স্থানে সিএনজি, অটোবাইক , মোটর সাইকেলসহ ছোট বড় সড়ক দুর্ঘটনায় শিশু এবং বৃদ্ধসহ প্রায় শতাধিক নারী পুরুষ আহত হয়েছেন।

এদের অধিকাংশই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতলে এসে প্রাথমিক চিকিৎসা সেবা নিয়েছেন। কেউ এখনো হাসপাতালে ভর্তি রয়েছেন আবার অনেককে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও প্রেরণ করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

যারা বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসা সেবা নিয়েছেন হাসপাতালের রেজিষ্টার খাতা অনুযায়িতারা হলেন সাথী (২০) আমেনা (২৫) রকিবুল হাসান (৭) ফাইম ২২ মাস, মিজানুর রহমান (৪৫), জহির ৯৩৫), রিদয় (১২), সোলেমা (৪৫), সেলিম (২৫), দেলু মাঝি (৫৫), মোতালেব (১৮), অল আমিন (২৩), সোহাগ (১৮), রিপন (১৬), লোকমান(৪৫), সুমি (৩২), রাব্বি(২৩), মান্নান ভ’ইয়া (৮০), তাজমিম ৮ মাস, রুবেল (৩২), জাহিদ (১০), মিরাজ (৯), রাজু (১৭), মনোয়ারা (৭০), রবিউল (১৭), গোলাম মোরশেদ (১২),ইব্রাহিম(১৮),নুর নবী(২৭), হাফেজ উদ্দিন (৩২), রফিক (৩৩), ফারিয়া আক্তার (৯), রনি (১৭), ছামিয়া দেড় বছর, ফারজানা (৭),ফাতেমা বেগম (৬৫), আরাধ্য(৩), অন্তরা ইসলাম(২২), ফরিদ মিজি।

About The Author

প্রতিবেদক- কবির হোসেন মিজি
Share