উপজেলা সংবাদ

ইয়াবাসহ ৫ মাদক বিক্রেতা আটক

১ হাজার ১শ’ ৮৬ পিচ ইয়াবাসহ ৫ মাদক বিক্রেতাকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। মঙ্গলবার রাতে ও বুধবার (১৮ নভেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মুক্তিরকান্দি হিন্দু বাড়িতে অভিযান চালিয়ে ১ হাজার ১৮৬ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

মতলব উত্তর থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে এএসআই মোজাম্মেল হকের নেতৃত্বে অভিযান চালিয়ে মুক্তিরকান্দি মন্দির বাড়ি থেকে মনোরঞ্জন দেবনাথের ছেলে রিপন চন্দ্র দেবনাথ, সুধাংশু দেবনাথের ছেলে সুমন দেবনাথ, কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার উলুরচরের ধান শরীফের ছেলে সোহাগের কাছ থেকে ১ হাজার ৪৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার সকালে এএসআই আনোয়ার হোসেন মুক্তিরকান্দি গ্রামের হিন্দু বাড়িতে অভিযান চালিয়ে মোস্তফার ছেলে রাকিব ও সুধাংশু দেবনাথের ছেলে সুজন দেবনাথকে ১শ’ ৪১ পিচ ইয়াবাসহ আটক করেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কবির হোসেন চাঁদপুর টাইমসকে বলেন, মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হয়েছে। কোনো মাদকসেবী ও মাদক ব্যবসায়ী এ থানা এলাকায় আরামে ঘুমাতে পারবে না। মাদক যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে। মাদক ব্যবসায়ীদের কোনোপ্রকার ছাড় দেয়া হবে না।

তিনি মাদকসেবী ও ব্যবসায়ীদের ব্যাপারে সমাজের বিভিন্ন শ্রেণির মানুষদেরর সংবাদ দিয়ে মাদকরোধে ভূমিকা রাখার আহ্বান জানান।

স্পেশাল করেসপন্ডেন্ট ||আপডেট: ০৪:৪৯ পিএম, ১৮ নভেম্বর ২০১৫, বুধবার

এমআরআর

Share