Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / ইসলাম সন্ত্রাস ও জঙ্গিবাদকে সমর্থন করে না : ওচমান গনি পাটওয়ারী
ইসলাম সন্ত্রাস ও জঙ্গিবাদকে সমর্থন করে না : ওচমান গনি পাটওয়ারী

ইসলাম সন্ত্রাস ও জঙ্গিবাদকে সমর্থন করে না : ওচমান গনি পাটওয়ারী

চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, ইসলাম সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদককে সমর্থন করে না। বরং এসব নিষিদ্ধ করেছে। কোমলমতি শিক্ষার্থীদের মাদক ও জঙ্গিবাদ সম্পর্কে সচেতন করতে হবে। কোনভাবে তারা যেন মাদক ও জঙ্গিবাদের সাথে সম্পৃক্ত না হতে পারে সেজন্য শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরকেও সচেতন হবে হবে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে চাঁদপুর সদর উপজেলা ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের খন্দকার বাড়ির মরহুম খন্দকার সামছুল হক হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, হযরত শাহমাহমুদ বাগদাদী (র.) মাজার সংলগ্ন স্থানে দ্বীনিয়া প্রতিষ্ঠার উদ্যোগ প্রশংসনীয়। এখানে যেসব শিক্ষার্থী কোরআনে হাফেজ হয়ে বের হবেন তারাই একদিন ইসলামের হাল ধরবেন। মাদ্রাসা ও এতিমখানা শিক্ষার্থীদের ইসলামের আলোকে সঠিক শিক্ষা দিতে হবে। কোনভাবে ভুল শিক্ষা দেওয়া যাবেন।

তিনি আরো বলেন, জেলা পরিষদ নির্বাচনের পূর্বে আমি যে সকল প্রতিশ্রæতি দিয়েছি তা কতটুকু বাস্তবায়ন করতে পারছি, তা জনসাধারণই বিচার করবে। জেলা পরিষদ সকলের জন্য উন্মুক্ত রয়েছে। যে কোন সমস্যায় জেলা পরিষদে গেলে সাধ্য অনুযায়ী সহযোগিতা করা হবে।

খন্দকার হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও খন্দকার এনামুল হক বাবলুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহমাহমুদপুর ইউনিয়নের আল জামিয়াতুল ইসলামিয়া দারুস সালাম কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা এ কে এম আতাউর রহমান মুন্সি, চান্দ্রা ইয়াকুব আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ খন্দকার মুকবুল আহমেদ, মান্দারী সিনিয়র মাদ্রাসার সভাপতি মোঃ শাহজান পাটওয়ারী, তরুণ সমাজসেবক ও রাজনীতিবিদ মালেক হোসেন মুন্না প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক সদস্য কামাল হোসেন খান লালু, শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বাকের খন্দকার, বিশিষ্ট সমাজসেবক খন্দকার শাহিদুল আলম মাহফুজ, ব্যবসায়ী খন্দকার মামুন, উপজেলা যুবলীগ নেতা সোহাগ পাটওয়ারী, বাগাদী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি গিয়াসউদ্দিন নান্নু, ব্যবসায়ী মাহবুব বেপারী, আওয়ামী লীগ নেতা শহীদুল্যাহ দুলু, দুলাল পাটওয়ারী প্রমুখ।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মরহুম সামছুল হক মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক মাওঃ হাফেজ ওমর ফারুক। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা সাইফুল ইসলাম বাগদাদী।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ০৯ : ৫০ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার
এইউ