Home / চাঁদপুর / ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিল চাঁদপুরের ইফতার মাহফিল
ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিল চাঁদপুরের ইফতার মাহফিল

ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিল চাঁদপুরের ইফতার মাহফিল

ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিল চাঁদপুর জেলা শাখার ইফতার মাহফিল বুধবার (১৪ জুন) চাঁদপুর জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ইফতারপূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিনিয়র আইনজীবী অ্যাডঃ নাইমুল ইসলাম।

ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিল চাঁদপুর জেলার উদ্ধতন কর্মকতা অ্যাডঃ শেখ মোঃ আবুল খায়ের সালেহের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ ফজলুল হক সরকার, সাবেক সাধারন সম্পাদক অ্যাডঃ জহির উদ্দিন বাবর, আইনজীবী অ্যাডঃ শরীফ মোঃ ফেরদাউস শাহিন প্রমুখ ।

বক্তারা বলেন, এই রমযানে আল্লাহর কাছে বেশি বেশি নাজাত চাইতে হবে। কুরআন নাযিলের এই মাসে কুরআনকে সঠিকভাবে অধ্যয়নের মাধ্যমে জানতে হবে। কেননা কুরআন নাযিলের কারনেই এই রমযান মাসের এত গুরুত্ব আল্লাহ আমাদেরকে দিয়েছেন। তিনি আরো বলেন,আমাদের জন্য আল কুরআন আল্লাহর সর্বশ্রেষ্ঠ নিয়ামত। এই অনুভূতি ও উপলব্ধি যার মনে-মগজে যত বেশি, সেই তত বেশি আন্তরিকতা ও নিষ্ঠার সাথে এই ঐতিহাসিক মাসের যথার্থ কদর করতে সক্ষম হতে পারে।

ইফতারে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সদস্য আলহাজ¦ অ্যাডঃ শেখ মোঃ আবু তাহের, আলহাজ¦ অ্যাডঃ মোবারক হোসেন, অ্যাডঃ আঃ জলিল,অ্যাডঃ আবুল খায়ের,অ্যাডঃ এমরান হোসেন, অ্যাডঃ আব্দুল্লাহ হিল বাকী,অ্যাডঃ আব্দুল্লা আল মামুন, অ্যাডঃ মোঃ তাফাজ্জল হোসেন, অ্যাডঃ শাহেদুল হক মজুমদার সোহেল, অ্যাডঃ তৌহিদুল ইসলাম তরুন, অ্যাডঃ মোহাম্মদ ইয়াসিন আরাফাত, সংগঠক আব্দুস সবুর মাস্তান সহ অতিথি ও অনন্য আইনজীবীগন ।ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিল চাঁদপুর জেলার শাখার উর্দ্ধতন কর্মকতা অ্যাডঃ শাহজাহান মিয়া।

Leave a Reply