Home / চাঁদপুর / ইলিশ জেলেরা একটু সংযত হলে নিজেরা ও দেশ লাভবান হবে : ডা. দীপু মনি
ইলিশ জেলেরা একটু সংযত হলে নিজেরা ও দেশ লাভবান হবে : ডা. দীপু মনি

ইলিশ জেলেরা একটু সংযত হলে নিজেরা ও দেশ লাভবান হবে : ডা. দীপু মনি

চাঁদপুরে নিবন্ধিত জেলেদের মাঝে সোমবার (২ অক্টোবর) দুপুরে চাঁদপুর সদর উপজেলা মিলনায়তনে এআইজিএ উপকরণ ও পরিবেশবান্ধব জাল বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি। তিনি বক্তব্যে বলেন, অভয়াশ্রম চলাকালিন সময়ে জেলেরা একটু সংযত হলে নিজেরা ও দেশ লাভবান হবে। কোন সরকার আগে মৎস্যজীবিদের নিয়ে এতো চিন্তা করেন নি। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি ক্ষেত্রে নজর দেন। কারন দেশের প্রতিটি মানুষ যেন ভাল থাকেন। আগামী ২০১৮ সালের মধ্যে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়া হবে। দেশ এখন ভাল চলছে। তাই আরো ভাল চলার জন্য পুনরায় নৌকায় ভোট দিবেন।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান মো. সফিকুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা মো. সফিকুর রহমান, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা। সদর উপজেলার সহকারী মৎস্য কর্মকর্তা ফিরোজ আহমেদ মৃধার পরিচালনায় উপজেলা মৎস্য কর্মকর্তা শওকত কবির চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিকুর রহমান মন্টু, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্লাহ ওলি, রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান হযরত আলী বেপারী, সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সাহিদা বেগম, জাতীয় মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক তসলিম বেপারী।

পরে রাজরাজেশ্বর, তরপুরচন্ডী, হানারচর ও রামপুর ইউনিয়ন এবং চাঁদপুর পৌরসভার ৪০জেলেদের মাঝে সেলাই মেশিন ও প্রতি গ্রুপে ১০ জন করে ১১০ জনের মাঝে পরিবেশবান্ধব জাল বিতরণ করা হয়।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: : আপডেট, বাংলাদেশ ১:২৩ পিএম, ০১ অক্টোবর, ২০১৭ রোববার
ডিএইচ

Leave a Reply