Home / বিনোদন / ইতিহাস গড়লো সালমান খান অভিনীত ঈদের ছবি সুলতান
ইতিহাস গড়লো সালমান খান অভিনীত ঈদের ছবি সুলতান

ইতিহাস গড়লো সালমান খান অভিনীত ঈদের ছবি সুলতান

বলিউড বক্স অফিসে ইতিহাস গড়লো সালমান খান অভিনীত ঈদের ছবি ‘সুলতান’। যেমনটা ধারণা করা হয়েছিল ঠিক তেমনটাই হলো। মাত্র তিন দিনে একশ’ কোটি রুপি আয় করেছে এ ছবিটি।

ভারত ও বাইরের বিভিন্ন দেশ মিলিয়ে ‘সুলতান’-এর আয় তিন দিনে প্রায় দেড়শ’ কোটি রুপি। শুধু তাই নয়, চলতি বছরের প্রথম তিন দিনের সবচেয়ে ব্যবসা সফল ছবিতেও পরিণত হয়েছে ‘সুলতান’।

ধারণা করা হচ্ছে, কয়েক দিনের মধ্যেই বলিউডের ব্যবসা সফলতার সব রেকর্ড ভেঙে দেবে এ ছবি।

এ ছবির কারণে শাহরুখ তার ‘রাইস’ ছবির মুক্তির তারিখ পিছিয়েছেন। অক্ষয় কুমার তার ‘রুস্তম’ ছবির মুক্তির তারিখও পিছিয়েছেন এক মাস। পুরো ঈদে কেবল সালমান খানেরই আধিপত্য ছিল বক্স অফিসজুড়ে।

যশরাজ ফিল্মসের ব্যানারে সালমান ও আনুশকা শর্মা অভিনীত এ ছবিটি নির্মাণ করেছেন আলী আব্বাস জাফর। ছবিতে সালমানের ট্রেনার হিসেবে অভিনয় করেছেন রণদীপ হুদা।

একজন তরুণীকে ভালোবেসে কুস্তিগীর হয়ে উঠা, এরপর সেই ভালোবাসার জন্যই কুস্তি ছেড়ে দেয়া ও পরবর্তীতে আবার ফিরে আসার গল্প নিয়েই নির্মাণ হয়েছে ‘সুলতান’।

ছবিতে ‘সুলতান’ চরিত্রে অসাধারণ অভিনয়শৈলী প্রদর্শন করেছেন সালমান। পাশাপাশি আনুশকার অভিনয়ও প্রশংসিত হয়েছে একজন নারী কুস্তিগীর হিসেবে।

ভারতের হরিয়ানায় শুটিং করা এ ছবিটি চলতি বছরের সবচেয়ে ব্যবসা সফল ছবিতে পরিণত হতে যাচ্ছে, এমনটা বলা চলে। শুধু তাই নয়, বলিউডবোদ্ধারা বলছেন, এভাবে সফলতা পেতে থাকলে ছবিটি কয়েকদিনের মধ্যেই বলিউডের ব্যবসা সফলতার সব রেকর্ড ভেঙে দেবে।

নিউজ ডেস্ক ।। আপডেট ০৮:৫৩ পিএম,০৯ জুলাই ২০১৬,শনিবার
এইউ

Leave a Reply