Home / উপজেলা সংবাদ / ’ইউপি চেয়ারম্যান হলে শ্রেষ্ঠ ইউনিয়ন গঠনে কাজ করবো’
’ইউপি চেয়ারম্যান হলে শ্রেষ্ঠ ইউনিয়ন গঠনে কাজ করবো’

’ইউপি চেয়ারম্যান হলে শ্রেষ্ঠ ইউনিয়ন গঠনে কাজ করবো’

’ইউপি চেয়ারম্যান হলে শ্রেষ্ঠ ইউনিয়ন গঠনে কাজ করবো’ চাঁদপুর টাইমসের সাথে কচুয়ার বিতারা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হারুনুর রশিদ পাটওয়ারী

আগামী ২৮ মে অনুষ্ঠিত হবে কচুয়া উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। আসন্ন নির্বাচনকে সামনে রেখে উপজেলার ৩নং বিতারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের একক মনোনয়ন প্রত্যাশী, ইউনিয়ন আওয়ামী লীগের দু’বারের নির্বাচিত সভাপতি, তেগুরিয়া গ্রামের অধিবাসী ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মো: হারুনুর রশিদ পাটওয়ারী ওই ইউনিয়নের সবক’টি গ্রামে গত কয়েক মাস ধরে টানা গনসংযোগ ও প্রচার-প্রচারনা করে যাচ্ছেন।

নির্বাচনকে সামনে রেখে তিনি ইউনিয়নের প্রতিটি বাড়ী বাড়ী গিয়ে দিন-রাত ভোটার ও সমর্থনদের কাছে নিজের প্রার্থীতার কথা জানান দিয়ে, দোয়া ও সমর্থন কামনা করছেন। এবং নির্বাচিত হলে ইউনিয়নবাসীর কল্যাণে, সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের ভাগ্য উন্নয়নে কী কী করবেন তার প্রতিশ্রুতি তুলে ধরছেন ভোটার ও কর্মী সমর্থকদের মাঝে। তার প্রচারণায় ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়েছে সাধারণ ভোটারদের মাঝে। আসন্ন ইউনিয়ন পরিষদর নির্বাচনে হারুনুর রশিদ পাটওয়ারী ইউপি চেয়ারম্যান নির্বাচিত হবে এমনটাই মনে করছেন তার একাধীক কর্মী সমর্থকরা।

গত ইউপি নির্বাচনে তৃণমূল ভোটে হারুনুর রশিদ পাটওয়ারী বিজয়ী হয়ে তিনি বর্তমান চেয়ারম্যান ইসহাক সিকদারকে নির্বাচন করার সুযোগ দেয়ার বিরল দৃষ্টান্ত দেখিয়েছেন। নেতাকর্মীরা মনে করছেন, ঢাকায় বসবাসরত নয়, সাধারণ মানুষের পাশে থেকে তাদের সুখ-দুঃখের সাথী হয়ে যে কাজ করবে তাকে চেয়ারম্যান নির্বাচিত করবেন তারা এবং এ বছর বর্তমান চেয়ারম্যান ইসহাক সিকদার- হারুনুর রশিদ পাটওয়ারীর পাশে থাকবেন এমনটাই মনে করেন অনেকে।

এক প্রতিক্রিয়ায় সম্ভাব্য চেয়ারম্যান পদ-প্রার্থী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, আলহাজ্ব হারুনুর রশিদ পাটওয়ারী জানান, দীর্ঘদিন ধরে রাজনীতিক দায়িত্ব পালনের পাশাপাশি ইউনিয়নবাসীর পাশে ছিলাম আছি থাকবো।’

তিনি আরো বলেন, ‘আমার প্রিয় নেতা সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী কচুয়ার উন্নয়নের রূপকার ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি কচুয়া উপজেলাকে উন্নয়নের জোয়ারে বাসিয়ে দিয়েছেন। আমি তাঁর একজন সাধারণ কর্মী হিসেবে নির্বাচিত হলে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রেখে ইউনিয়নবাসীর সমর্থন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে এ ইউনিয়নকে দেশের একটি শ্রেষ্ঠ আধুনিক সমৃদ্বশালী ইউনিয়ন হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো। আমার বিশ্বাস বিগত দিনের রাজনৈতিক কর্মকান্ড পরিচালনার ফলে, আওয়ামী পরিবারের একজন নিবেদিত কর্মী হিসেবে দল আমার প্রিয় দল বাংলাদেশ আওয়ামী লীগ আমাকে মূল্যায়ন ও সম্মানীত ইউনিয়নবাসী আমাকে সমর্থন দিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করবেন। ইউনিয়নবাসীর মূল্যবান ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে এ ইউনিয়নকে দেশের একটি অন্যতম মডেল ও সমৃদ্ধশালী ইউনিয়ন হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।

 আপডেট ৯:১২ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৬, শুক্রবার

ডিএইচ