Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে হতদরিদ্ররে মাঝে ত্রাণ বিতরণ
ইউএনও ও ওসি

মতলব উত্তরে হতদরিদ্ররে মাঝে ত্রাণ বিতরণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বেলতলী আশ্রয়ন প্রকল্পের ভূমিহীন হতদরিদ্র পরিবারগুলোর মধ্যে চাল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এএম জহিরুল হায়াত ও মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা।

১৭ এপ্রিল শুক্রবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এএম জহিরুল হায়াত ও মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাছির উদ্দিন মৃধা উপজেলার বেলতলী আশ্রয়ন প্রকল্পের ভূমিহীন হতদরিদ্র পরিবারগুলোর জন্য এ চাল নিয়ে যান।

এসময় আশ্রয়ন প্রকল্পের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে নির্দিষ্ট নিয়ম মেনে দরিদ্র মানুষদের মধ্যে চাল বিতরণ করা হয়। চাল বিতরণ শেষে করোনা ভাইরাস মহামারিতে করণীয় নিয়ে আলোচনা করা হয়। আশ্রয়ন প্রককল্পে থাকা ৬০টি পরিবারের মধ্যে চাল দেওয়া হয়।

এসময় মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ নাছির উদ্দিন মৃধা, ওসি তদন্ত শাহজাহান কামাল,সাদুল্যাপুর ইউপি সদস্য মো. শিপলু, শ্রমিক লীগ নেতা রজলুর রহমান সর্দার’সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএম জহিরুল হায়াত বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মত বেশির ভাগ মানুষ ঘরের মধ্যে অবস্থান করছেন। হত দরিদ্ররা কাজ করতে না পেরে খুবই সমস্যায় পড়েছে। তাই সরকারের দেওয়া সহযোগিতা আমরা বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছি। খাদ্যের সমস্যা হলে আমার নম্বর কল দিলেই খাবার পৌছে দেয়া হয়।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা প্রধানমন্ত্রীনর নির্দেশ মেনে চলুন। প্রধানমন্ত্রী যে ভাবে নির্দেশ দিয়েছেন সেই ভাবে চলুন। আপনাদের সহযোগিতায় এই বিপদ কেটে যাবে। নিজেরা ঘরে থাকুন, অন্যকে সুস্থ রাখুন। জনসমাগম করবেন না। সরকারি সিদ্ধান্ত ছাড়া দোকানপাট খুলবেন না। খুব জরুরি প্রয়োজন ছাড়া যানবাহন নিয়ে বের হবেন না এবং যানবাহনে চলাফেরা করবেন না। দলমত নির্বিশেষে সকালের কাছে সরকারি নির্দেশনায় সরকারি ত্রাণসমগ্রী পৌঁছে দেওয়া হবে। যতদিন পর্যন্ত এই সঙ্কট থাকবে ততদিন সরকার আপনাদের পাশে আছে।

প্রতিবেদক:খান মোহাম্মদ কামাল,১৭ এপ্রিল ২০২০