রাজনীতি

‘যে কারোই ভুল থাকতে পারে, দলের প্রয়োজনে আমাদের এক থাকতে হবে’

সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, ‘আগামীর পথচলাকে আরো মসৃণ এবং গতিশীল করার জন্য আমাদের ভুলভ্রান্তি হয়ে থাকলে আলোচনার মাধমে শুধরানোর চেষ্টা করা হবে।

তিনি বলেন যে কাজ করে তারই ভুল হয়। আমাদের সবার ভুলভ্রান্তি থাকতে পারে। আলোচনার মাধ্যমে তা সমাধান করতে হবে। কিন্তু দলের প্রয়োজনে আমাদের এক থাকতে হবে।’

শনিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রায় ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক এ পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমাদের সবার লক্ষ্য উদ্দেশ্য হলো বাংলাদেশ আওয়ামী লীগকে জেলা থেকে ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায় সু-সংগঠিত করা। সেই লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে এ বর্ধিত সভা। দলের স্বার্থে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আওয়ামী লীগের প্রতিটা নেতাকর্মীকে এক এবং অভিন্ন থাকতে হবে।’

তিনি আরো বলেন, ‘আমরা আওয়ামী লীগকে সু সংগঠিত করার মাধ্যমে জনগণকে সাথে নিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীর প্রতিটি নির্বাচনে নৌকাকে জয়জুক্ত করবো।

ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী মোহাম্মদ সায়্যিদুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারন সম্পাদক আলী এরশাদ মিয়াজীসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এছাড়াও ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভার পূর্বে চাঁদপুর বালিয়া-ইউপি-গুলিশা-মদনা-চান্দ্রা সড়ক উন্নয়ন (২০০০ থেকে ২৮৪০ মিটার ) কাজের উদ্বোধন করেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি।

দুপুর ২ টায় সকল নেতাকর্মীদের সাথে নিয়ে চান্দ্রায় একটি মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডা. দীপু মনি এমপি।

প্রতিবেদক- আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৪০ পিএম, ২৯ এপ্রিল ২০১৭, শনিবার
ডিএইচ

Share