Home / চাঁদপুর / আল আমিন মডেল মাদরাসায় বৃত্তি প্রদান
আল আমিন মডেল মাদরাসায় বৃত্তি প্রদান

আল আমিন মডেল মাদরাসায় বৃত্তি প্রদান

‘মাদরাসা শিক্ষা ধারায় নতুন দিগন্তের প্রতীক’ আল আমিন মডেল মাদরাসার কৃতি ছাত্রদের মাঝে বৃত্তি প্রদান ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ বুধবার (৪ নভেম্বর) সকালে নিউ ট্রাক রোডে মাদরাসা ক্যাম্পাসে সম্পন্ন হয়েছে।

মাদরাসার সিনিয়র শিক্ষক হাফেজ মোহাম্মদ নেয়ামত উল্যাহ’র উপস্থাপনায় ও অধ্যক্ষ আ ন ম ফখরুল ইসলাম মাসুমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. শাহজাহান মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদরাসা পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুস শুকুর মস্তান, হিফজুল কুরআন শিক্ষা গবেষণা ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক আলহাজ্ব এম আই মমিন খান, উপদেষ্টা পীরজাদা মাহফুজ উল্যাহ খান ইউসুফী, মাদরাসা পরিচালনা পর্ষদের সদস্য মজিবুর রহমান মস্তান ও ফরিদ আহমেদ মস্তান।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা নুরুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা আসাদুজ্জামান দেওয়ান। বৃত্তিপ্রাপ্ত ছাত্রদের অভিভাবকদের মধ্য থেকে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক চাঁদপুর শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার ফাজায়েল আহমাদ, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা আ জ ম ইসমাইল হোসেন আজাদ।

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে এ যাবতকালের সকল পরীক্ষার ফলাফলে মাদরাসার ১০০% সাফল্য ও সরকারি বেসরকারি বিভিন্ন বৃত্তি পরীক্ষায় অর্জিত সাফল্যের ভূয়সী প্রশংসা করেন। এ ছাড়াও দু’জাহানের সাফল্যগাঁথা জীবন গঠনে আল আমিন মডেল মাদরাসায় নিজ এবং প্রতিবেশীদের উদ্ভুদ্ধ করে আগামী শিক্ষাবর্ষে ছাত্র-ছাত্রী ভর্তির ব্যাপারে উপস্থিত অভিভাবক ও সচেতন চাঁদপুরবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান।

পরে অতিথিবৃন্দ প্রতিযোগীতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার এবং বৃত্তিপ্রাপ্ত ৪৪ জন ছাত্র-ছাত্রীদের হাতে সনদ ও নগদ ৬০ হাজার টাকা তুলে দেন।

এমএ আকিব

।। আপডেট ১১:৫০ পিএম ০৪ নভেম্বব, ২০১৫ বুধবার
ডিএইচ