Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / আলোর পথে উ‌দ্য‌ো‌গে শিক্ষার্থী‌দের মাঝে ড্রেস ও ব্যাগ বিতরণ
আলোর পথে উ‌দ্য‌ো‌গে শিক্ষার্থী‌দের মাঝে ড্রেস ও ব্যাগ বিতরণ

আলোর পথে উ‌দ্য‌ো‌গে শিক্ষার্থী‌দের মাঝে ড্রেস ও ব্যাগ বিতরণ

মেঘনার প‌শ্চিম পারস্থ নদী সি‌কিস্ত চর এলাকা চাঁদপুর সদর উপ‌জেলার রাজরা‌জেশ্বর ইউ‌নি‌য়ে অস্বচ্ছল- মেধাবী শিক্ষর্থীদের কল্যা‌নে কাজ করে যা‌চ্ছে স্থানীয় ‘আলোর পথে রাজরাজেশ্বর’ নামে স্বেচ্ছা‌সেবি সমাজিক সংগঠন।

ইউনিয়নের একদল শিক্ষিত এবং প্রবাসী তরুনদের সমন্ব‌য়ে গ‌ঠিত এ সংগঠে‌নের সদস্যরা গ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে অসহায়, অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের খুঁজে এনে নিজস্ব অর্থায়নে পোশাক, সুজ, গাইড বই, খাতা কলম সহ নানা শিক্ষা সামগ্রী বিতরণ করেছে। তারই অংশ হি‌সে‌বে ৩০ এ‌প্রিল (সোমবার) সকালে রাজরাজেশ্বর শিলার চর হাজী হাছেদ প্রধানীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অসহায় ছাত্র ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ ও পোশাক বিতরণ করা হয়। আয়োজনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হযরত আলী বেপারী।

বিদ্যালয়ের প্র‌তিষ্ঠাতা আবু হা‌নিফ প্রধা‌নিয়ার সভাপ‌তিত্বে ও প্রধান শিক্ষক মো. আবুল কা‌শেমরে প‌রিচালনায় বক্তব্য সংগঠনের সভাপতি সাদ্দাম মোল্লা, সাধারণ সম্পাদক সো‌হেল ঢালী, প্রচার সম্পাদক আক্তার দেওয়ান।

এর আগে পবিত্র কোরআরন থেকে তেলওয়াতের মধ্য‌দি‌য়ে অনুষ্ঠা‌নের সূচনা হয়। কোরান তেলাওয়াত ক‌নে ৫ম শ্রেনীর ছাত্রী সা‌দিয়া ইসলাম।
অনুষ্ঠা‌নে মোট ৩০জন শিক্ষার্থী‌কে ব্যাগ ও ড্রেস দেয়া হয়।

এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাক, শিক্ষার্থী, এবং তাদের অভিভাবকবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : আ‌শিক বিন র‌হিম

Leave a Reply