Home / চাঁদপুর / ‘আলোর পথে রাজরাজশ্বের’ উদ্দ্যোগে অসহায়দের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ
শিক্ষাসামগ্রী

‘আলোর পথে রাজরাজশ্বের’ উদ্দ্যোগে অসহায়দের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ

চাঁদপুরে  ‘আলোর পথে রাজরাজেশ্বর ’স্বেচ্ছাসেবী শিক্ষামূলক সংগঠনের উদ্দ্যোগে ২৬ জানুয়ারি রোববার সকাল ১০ টায় রাজরাজেশ্বর ইউনিয়নে শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধে, বিনামূল্যে স্কুল ড্রেস,শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সদস্য তারিক হাসান রনি বলেন,‘আমাদের মূল উদ্দেশ্য হলো এ সংগঠনের মাধ্যমে শিক্ষার্থীদেরকে ঝড়ে পড়া রোধ করা। শিক্ষা হলো মানুষের আচরণের স্থায়ী ইতিবাচক পরিবর্তন, শিক্ষার মাধ্যমে আমাদের দৃষ্টি ভঙ্গি পরিবর্তন আনতে হবে তবেই শিক্ষা ফলসূত হবে।’

আয়োজক সূত্রে জানায় ‘আলোর পথে রাজরাজেশ্বর’ সংগঠন একটি সমাজসেবা ও অরাজনৈতিক সংগঠন। এ সংগঠনের মূল লক্ষ্য শিক্ষিত সমাজ গড়ে তোলা,বাল্য বিবাহ রোধ, মাদকমুক্ত সমাজ এবং গরিব ও মেধাবী ছাত্রছাত্রীদের আর্থিক সহযোগীতা করা । মেধাবী শিক্ষার্থীদের মেধামূল্যায়ণ ও সমাজের সকল উন্নয়ন মূলক কাজে অংশগ্রহন করা।এ লক্ষে ৩০০ জন গরীব মেধাবী শিক্ষার্থীদেরকে স্কুলড্রেস , এস.এস.সি পরীক্ষা -২০২০ শিক্ষার্থীদের শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

 

শিক্ষাসামগ্রী

সংগঠনের সভাপতি আব্দুল হামিদ সরদার এর সভাপত্বিতে অনুষ্ঠান পরিচালনা করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান  হাজী হযরত আলী বেপারী, সম্মানিত অতিথি জনাব আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন সরকার ।

বিশেষ অতিথি সাবেক ইউপি চেয়ারম্যান হাজী মোঃ আবুল হোসেন প্রধানিয়া , হাজী মোঃ রাজ্জাক হোসেন চোকদার সাবেক ইউপি সদস্য,মোঃ শাহাজাহান মোল্লা সিনিয়র সহসভাপতি ইউপি আ্ওয়ামী লীগ,মোঃ আলাউদ্দিন বেপারী সাধারন সম্পাদক ইউপি আ্ওয়ামীলীগ, মোঃ হাসান আলী দেওয়ান ইউপি সদস্য, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল বাতেন মাষ্টার মোঃ সফিউল্লাহ সরকার প্রধান শিক্ষক রাজরারাজেশ্বর ওমর আলী উচ্চ বিদ্যালয়, সংগঠনের সদস্যবৃন্দ , ইউপি সদস্যবৃন্দ এবং ছাত্রছাত্রীগন।

চাঁদপুর টাইমস রিপোট