আলোর দিশারী সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচি পালন

চাঁদপুরের প্রধান বানিজ্যিক এলাকা পুরাণবাজারের একঝাঁক তরুণ্যের সমন্বয়ে গঠিত আলোর দিশারী যুব সামাজিক সংগঠনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে ১২ নভেম্বর শুক্রবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচির মধ্যে ছিলো বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়, অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ, সংগঠনের প্রতিষ্ঠিত বিনা বেতনের মক্তব্যের শিক্ষার্থীদের মাঝে হিজাব ও টুপি বিতরণ। সন্ধ্যায় প্রতিষ্ঠাবার্ষিকীর কেককাটা ও স্বেচ্ছায় রক্তদান কারীদের শুভেচ্ছা স্মরক প্রদান করা হয়।

আলোর দিশারী যুব সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি হাজী মো. শাহজালাল শেখের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ কাউসারের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার কাউন্সিলর আব্দুল মালেক শেখ। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন,পুরান বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. সাদাত হোসাইন মো. ইউসুফ মিজি।

সংগঠনের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোহাম্মদ তারেক মিজি, মোহাম্মদ ইব্রাহিম খান, সোহাগ মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ওমায়ের খান রাহাত, সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান রিয়াদ, মো. রাসেল গাজি, কোষাধক্ষ্য মো. রণি গাজী, দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম জুম্মানসহ সকল সদস্যবৃন্দ।

উল্লেখ্য : মানবসেবার এবং সামাজিক কর্মকান্ডের প্রতিশ্রুতি নিয়ে ২০২০ সালের ৬ নভেম্বর আলোর দিশারী যুব সামাজিক সংগঠন প্রতিষ্ঠা লাভ করে।প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি হাজী মো. শাহজালাল শেখের অর্থিক সহায়তায় সদস্যরা এলাকার শিক্ষার বিস্তার, অসহায়দের পাশে দাঁড়ানো সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড চালিয়ে আসছে। বিশেষ করে করোনার এই দুর্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান এবং গরীব অসহায়দের খাদ্য সহায়তা কর্মসূচী ব্যাপক প্রশংসিত হয়।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১২ নভেম্বর ২০২১

Share