Home / চাঁদপুর / ‘আলোর দিশারী’ উদ্যোগে মিলাদ ও কম্বল বিতরণ
আলোর

‘আলোর দিশারী’ উদ্যোগে মিলাদ ও কম্বল বিতরণ

ইংরেজি নববর্ষ উপলক্ষে চাঁদপুর শহরের পুরানবাজারে আলোর দিশারী যুব সামাজিক সংগঠনের উদ্যোগে দোয়া মিলাদ মাহফিল এবং অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ১ জানুয়ারি শনিবার বিকেলে পুরাণবাজার ৩নং ওয়াডস্থ সংগঠনের কার্যালয়ে এ আয়োজন করা হয়।

আয়োজনের সার্বিক দিক নির্দেশনায় ছিলেন, আলোর দিশারী যুব সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি হাজী মো. শাহজালাল শেখ, উপদেষ্টা মো. সাদাত হোসেন ছৈয়াল।

সংগঠনের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ কাউসারের সার্বিক পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি লিটন শেখ, ইব্রাহিম খান, তারেক মিজি, সোহাগ মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ওমায়ের খান রাহাত, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রিয়াদ, কোষাধক্ষ্য মো. রণি গাজী, সহ কোষাদক্ষ রাব্বি মাঝি, দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম জুম্মান, সহ কোষাদক্ষ নয়ন গাজী, সমাজসেবা সম্পাদক মো. আলা উদ্দিন, শিক্ষা সম্পাদক পারভেজ খান, প্রবাসী সম্পাদক শামিম খান, সদস্য লাবিব ছেয়াল, আমিন বেপারী, হাসান খান, আকাশ, নাজমুল, রিয়াদ, রনিসহ সকল সদস্যবৃন্দ।

প্রসঙ্গত, মানবসেবার এবং সামাজিক কর্মকান্ডের প্রতিশ্রুতি নিয়ে ২০২০ সালের ৬ নভেম্বর আলোর দিশারী যুব সামাজিক সংগঠন প্রতিষ্ঠা লাভ করে।প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি হাজী মো. শাহজালাল শেখের অর্থিক সহায়তায় সদস্যরা এলাকার শিক্ষার বিস্তার, অসহায়দের পাশে দাঁড়ানো সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড চালিয়ে আসছে।

বিশেষ করে করোনার এই দুর্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান এবং গরীব অসহায়দের খাদ্য সহায়তা কর্মসূচী ব্যাপক প্রশংসিত হয়।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১ জানুয়ারি ২০২১