Home / উপজেলা সংবাদ / কচুয়া / আলীয়ারায় অগ্রণী ব্যাংকের শাখা হচ্ছে : ব্যবসায়ীদের মাঝে উৎসাহ
Kachua...

আলীয়ারায় অগ্রণী ব্যাংকের শাখা হচ্ছে : ব্যবসায়ীদের মাঝে উৎসাহ

চাঁদপুরের কচুয়ার পশ্চিমাঞ্চলের ব্যবসায়ী ও এলাকাবাসীর দীর্ঘ দিনের স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের আলীয়ারা রাজবাড়ীর বাজারে ব্যবসায়ীক লেনদেন গতিশীল ও মুনাফা লাভের উদ্দেশ্যে স্থাপিত হচ্ছে দেশের অন্যতম ব্যাংক অগ্রনী ব্যাংক শাখা। এ সংবাদে স্থানীয় অধিবাসী ও ব্যবসায়ীদের মাঝে আনন্দ উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

উপজেলার রাজবাড়ী গ্রামের অধিবাসী অগ্রনী ব্যাংক লিঃ ঢাকা মৌলভীবাজার কর্পোরেট শাখার প্রাক্তন এজিএম বিশিষ্ট ব্যাংকার ও ঢাকা জর্জকোর্টের আইনজীবী অ্যাড. মোঃ মোস্তাক আহমেদ এর প্রচেষ্টায় আলীয়ারা রাজবাড়ী বাজারে অগ্রণী ব্যাংক লিঃ শাখা নির্মিত হচ্ছে।

অগ্রণী ব্যাংক শাখা স্থাপনে অন্যতম উদ্যোক্তা অ্যাড. মোস্তাক আহমেদ জানান, ব্যবসায়ী ও এলাকাবাসীর দীর্ঘ দিনের প্রানের দাবি ছিল এ এলাকায় একটি ব্যাংক স্থাপন করার। তাদের চাহিদা ও প্রত্যাশা পূরণে আমি সাবেক একজন ব্যাংকার হিসেবে আমার নিজ গ্রামে ব্যবসায়িক লেনদেনের সুবিধার্থে একটি ব্যাংক স্থাপনের স্বপ্ন দেখছি। অচিরেই তা স্থাপনের মাধ্যমে এলাকাবাসীর প্রত্যাশা পূরণ করা হবে।

রাজবাড়ী বাজারে পূরানো এ ব্যাংক অগ্রনী ব্যাংক লিঃ ঊর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনার মাধ্যমে এর একটি শাখা গঠনে সকল প্রকার প্রস্তুতি ও জমি অধিগ্রহন সহ অন্যান্য কার্যক্রম প্রায় শেষ পর্যায়ে রয়েছে বলেও তিনি জানান।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৩০ পিএম, ১২ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার
ডিএইচ