Home / সারাদেশ / আলীবাবা নামের সর্বরোগের প্রতারক চিকিৎসক গ্রেফতার

আলীবাবা নামের সর্বরোগের প্রতারক চিকিৎসক গ্রেফতার

নাম তার আলী বাবা। তার তাবিজ-কবজ আর ঝাড় ফুঁকে সকল রোগ সেরে যায়! জমির বিরোধ নিষ্পত্তি, শত্রুকে বশে আনা, অলক্ষ্মী দূর করা, স্বামী-স্ত্রীর মহব্বত বৃদ্ধি, প্রেমিকাকে কাছে পাওয়া, নিঃসন্তানকে সন্তান দান, বিদেশ গমন ও পরীক্ষা পাশের নিশ্চয়তা দিয়ে তাবিজ-কবজ বিক্রি, পানিপড়া ও ঝাড়-ফুঁক দিয়ে নানাভাবে প্রতারণা করে আসছেন তিনি।

দীর্ঘদিন ধরে এমন প্রতারণার আশ্রয় নেয়া সেই কথিত পীর আলী বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার হাজিরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। আলী বাবা সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামের মৃত আজাহার আলী ভূঁইয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, আলী হায়দার নিজের নাম পরিবর্তন করে আলী বাবা রেখে কথিত পীর সেজে অপচিকিৎসার নামে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলো। বৃহস্পতিবার দুপুরে প্রতারণার শিকার কয়েক ভুক্তভোগির অভিযোগের প্রেক্ষিতে তাকে ঘটনাস্থলে গ্রেফতার করা হয়।

চন্দ্রগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতারণার শিকার হাজী শাহ আলম নামের এক ভুক্তভোগী বাদী হয়ে ভণ্ডপীর আলী হায়দার ওরফে আলী বাবার বিরুদ্ধে থানায় মামলা করেছেন। এছাড়াও তার বিরুদ্ধে প্রতারণার অসংখ্য অভিযোগ রয়েছে।আপডেট: ০৯:৫২ পিএম, ০১ অক্টোবর ২০১৫, বৃহস্পতিবারচাঁদপুর টাইমস :প্রতএমআরআর/২০১৫