Home / চাঁদপুর / আলতাফ মাহমুদের মাগফিরাত কামনায় চাঁদপুর প্রেসক্লাবের দোয়া
আলতাফ মাহমুদের মাগফিরাত কামনায় চাঁদপুর প্রেসক্লাবের দোয়া

আলতাফ মাহমুদের মাগফিরাত কামনায় চাঁদপুর প্রেসক্লাবের দোয়া

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন একাংশের সভাপতি আলতাফ মাহমুদ আর নেই। তিনি রোববার সকাল ৮টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহে— রাজিউন)।

এই সাংবাদিক নেতার মৃত্যুর খবরে চাঁদপুরের সাংবাদিক মহলে শোকের আবহ সৃষ্টি হয়। চাঁদপুর প্রেসক্লাব তাঁর রুহের মাগফিরাত কামনায় তাৎক্ষণিক দোয়ার আয়োজন করেছে।

রোববার বেলা ১২টায় চাঁদপুর প্রেসক্লাবের অনির্ধারিত সভা অনুষ্ঠিত হয়। এ সভার শুরুতে সাংবাদিক নেতা আলতাফ মাহমুদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাঁর রুহের মাগফিরাত কামনায় ফাতেহা পাঠ ও দোয়া করা হয়।

এছাড়া চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি একেএম শফিক উল্যাহ সরকার, সাবেক সভাপতি শহীদ পাটোয়ারীর শাশুড়ি ও প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক চৌধুরী ইয়াছিন ইকরামের মা সহ আরো যারা অসুস্থ অবস্থায় আছেন তাদের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর প্রেসক্লাবের প্রচার সম্পাদক এএইচএম আহসান উল্লাহ।

উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, বর্তমান সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলনসহ নেতৃবৃন্দ।

|| আপডেট: ০৯:১৯ পিএম, ২৪ জানুয়ারি ২০১৬, রোববার

এমআরআর