Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / আমি হুট করে আসি নাই, ছাত্র জীবন থেকে বিএনপি করি : এমএ হান্নান
ma-hannan-election-pr
নেতাকর্মীদের সাথে এমএ হান্নান ( ফাইল ছবি)

আমি হুট করে আসি নাই, ছাত্র জীবন থেকে বিএনপি করি : এমএ হান্নান

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার বিশিষ্ট শিল্পপতি এমএ হান্নান বলেছেন, ‘আমি হুট করে বিএনপিতে আসি নাই, ছাত্রজীবন থেকে আমি প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠালগ্ন থেকে এ দলের সাথে সম্পৃক্ত। এক সময় আমি ঢাকার একটি কলেজে ছাত্র রাজনীতির সাথে জড়িত ছিলাম এবং সেখানে আড়াই হাজার জাতীয়তাবাদী ছাত্রদলের নেতৃত্ব দিয়েছি।’

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ফরিদগঞ্জ উপজেলা বিএনপি’র সাবেক এ সভাপতি ৪র্থ দিনের শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বালিথুবাসহ কয়েকটি ইউনিয়নের অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ফরিদগঞ্জে কিছু অতিথি পাখি গত কয়েক বছর যাবত বিএনপি’র ব্যানারে রাজনীতি করতে এসে উপজেলার বিএনপিকে বিভিন্ন ভাগে বিভক্ত করে জাতীয়তাবাদী শক্তিকে নষ্ট করে দিয়েছে। এক সময় ফরিদগঞ্জ বিএনপি’র ঘাটি ছিল না। ৯০ সালের পরে আলমগীর হায়দার খান সাহেব এমপি হলে তার সাথে আমি ফরিদগঞ্জের প্রত্যান্ত অঞ্চলে ঘুরে ঘুরে হাজার হাজার কর্মী সৃষ্টি করি। এবং আনাছে কানাছে উন্নয়নমূলক কাজ করে ফরিদগঞ্জকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলি। এবং বিএনপি’র দুর্গ হিসেবে এ উপজেলাকে তৈরি করি।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন সাবেক পৌর মেয়র মো. মঞ্জিল হোসেন, সাবেক ফরিদগঞ্জ উপজেলা বিএনপি’র সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. মফিজুল ইসলাম চৌধুরী, সাবেক ইউপি চেয়রম্যান মো. বিল্লাল হোসেন, ২নং বালিথুবার সাবেক চেয়ারম্যান সাহাদাত হোসেন নয়ন খান, সমাজসেবক আলমগীর হোসেন পাটওয়ারী, জেলা স্বেচ্ছসেবক দল নেতা নজরুল ইসলাম নজু, জামাল হোসেন, যুবদল নেতা মাসুদ, ফারুক, আবু জাফর খসরু মোল্লা, ২নং বালিথুবা ইউনিয়ন বিএনপির অন্যতম নেতা শাহ মোঃ ইকবাল (লিটন), ২নং বালিথুবার বিএনপি নেতা আলী হারেস মিয়াজী। আরো উপস্থিত ছিলেন আঃ রাজ্জাক, মোঃ সোহেল, মোঃ রহিম, যুবদল নেতা গিয়াস উদ্দিন, জহির, ইউনুছ প্রমুখ।

মঙ্গলবার উপজেলার সরখাল, বালিথুবা উচ্চ বিদ্যালয়, দেইচর, সেকদী, পাইকপাড়া উত্তর ইউনিয়ন, রুপসা উচ্চ বিদ্যালয় মাঠ ও মালের ভাংতি এলাকার শীতার্ত জনগনের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। বুধবারও শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।

আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ সময় ১১:২০ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার
ডিএইচ