Home / চাঁদপুর / আমি আপনাদের অনেক আশা পূরণ করতে পেরেছি : ডা: দীপু মনি
আপনাদের

আমি আপনাদের অনেক আশা পূরণ করতে পেরেছি : ডা: দীপু মনি

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা প্রতীকের পক্ষে উঠোন বৈঠক করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। ২ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত ১০ টা পর্যন্ত ১৫ নং ওয়ার্ডন্থ ব্যাংক কলোনী মডার্ণ শিশু একাডেমী, বিটি রোড খান বাড়ি এবং জিটি রোড সামু গাজী মসজিদ সংলগ্ন প্রাঙ্গনে এ উঠোন বৈঠক করেন তিনি।

১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাড. কবির হোসেন চৌধুরীর পরিচালায় এসময় তিনি উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, ১৫ বছর ধরে আপনারা আমাকে নির্বাচিত করার কারণে নিরলস ভাবে কাজ করেছি। আপনাদের ভোটে এমপি নির্বাচিত হওয়ার কারণে আমি আপনাদের অনেক আশা পূরণ করতে পেরেছি। আমার প্রতিশ্রুতি ওয়াদা রক্ষা করেছি। এটা আমার দায়িত্ব।

তিনি বলেন, চাঁদপুর হাইমচরের মানুষের সারা জীবনের কান্না নদী ভাঙ্গন থেকে কিছুটা রক্ষা করতে পেরেছি। মেডিকেল কলেজ, প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ অনেক উন্নয়ন মূলক কাজ করতে পেরেছি। এটি সম্ভব হয়েছে আপনারা আমাকে ভোট দেওয়ার কারণেই এই কাজগুলো করতে পেরেছি। একই সাথে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা না থাকলে এই কাজগুলো করতে পারতাম না। তার কাছে আমি চাঁদপুরের জন্য যা চেয়েছি তাই দিয়েছেন তিনি। গত ১৫ বছরের ৭০০ কিলোমিটার রাস্তা পাকা করেছি। এক হাজার ব্রিজ ও কালভার্ট তৈরি করেছি।

তিনি আরও বলেন, অনেক নদী ভাঙ্গা মানুষ বলেছে তাদের ভিটে মাটি কয়েকবার ভেঙ্গে গিয়েছে। তাদের পরিবারের সদস্যদের
কবর গুলো নিশ্চিহ্ন হয়ে গিয়েছে। তাদের এমন কষ্টগুলো আমাকে নাড়া দিয়েছিল। তখনি আমি সিদ্ধান্ত নেই নদী স্থায়ীভাবে বাঁধ নির্মাণ করবো। তারই ধারাবাহিকতায় এ পর্যন্ত ২৬ কিলোমিটার স্থায়ীভাবে বাঁধ নির্মাণ করা হয়েছে। শহর রক্ষা বাঁধ নির্মাণ কাজ চলমান রয়েছে। আগামীতেও আপনাদের ভোটে আমাকে নির্বাচিত করলে আগামী পাঁচ বছর আপনাদের হয়ে বাকি কাজগুলো করবো ওয়াদা করে গেলাম।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুল বাবুল, জেলা যুবলীলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, অ্যাড. রঞ্জিত রায় চৌধুরী, ৭নং তরপুরচন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক অ্যাড. হুমায়ন কবির সুমন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মমিনুল ইসলাম উজ্জলসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ৩ জানুয়ারি ২০২৪