Home / চাঁদপুর / আমার সুযোগ থাকলে চাঁদপুরের সকল শিশুকে উৎসাহ দিতাম: ডিসি
সুযোগ

আমার সুযোগ থাকলে চাঁদপুরের সকল শিশুকে উৎসাহ দিতাম: ডিসি

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষো বীর মুক্তিযোদ্ধা মোহন বাঁশি স্মৃতি সংসদের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ এপ্রিল সোমবার দুপুর ১২টায় চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বশির আহমেদ, সংগঠনের উপদেষ্টা ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক পরেশ মালাকার।

জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, শিশুদের শারীরিক ও মানসিক বিকাশে সাংস্কৃতিক চর্চার কোন বিকল্প নেই। আজকের এই আয়োজনে যে শিশুরা পুরস্কার গ্রহণ করলো, তা এই শিশুদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে। শিশুদের যে কোন আয়োজন আমার ভালো লাগে। আমার সুযোগ থাকলে চাঁদপুরের সকল শিশুর পাশে দাঁড়িয়ে তাদের উৎসাহ দিতাম।

জেলা প্রশাসক বলেন, শিশুদের স্বপ্ন দেখাতে হবে। তাদের সামনে পুরো দিগন্তটা উন্মোচন করতে হবে। তারা যাতে বড় হয়ে কেবল সরকারি চাকুরির পেছনে না ছোটে। তারা বড় হয়ে কেউ শিল্পী হবে, কেউ চিত্রকর হবে, কেউ গায়ক হবে। এজন্য তাদের অনুপ্রেরণা যোগাতে হবে।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মোহন বাঁশি স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা ও সভাপতি অজিত দত্ত। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সহ-সভাপতি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা উৎযাপন কমিটির আহ্বায়ক মুহাম্মদ আলমগীর পাটওয়ারী।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৮ এপ্রিল ২০২৪