Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ‘আমার বাবার অসমাপ্ত স্বপ্নকে আমি বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ’
বাবার

‘আমার বাবার অসমাপ্ত স্বপ্নকে আমি বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ’

মতলব উত্তরের মোহনপুর আলী আহম্মদ মিয়া বহুমুখী মহাবিদ্যালয়ে প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুরে মতলব উত্তর উপজেলার মোহনপুরের আলী আহমদ মিয়া বহুমুখী মহাবিদ্যালয়ে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন- প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর বড় ছেলে বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপকমিটির সদস্য আশফাক চৌধুরী মাহি।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমার বাবা সাজেদুল হোসেন চৌধুরী দিপু ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জৈষ্ঠ্যপুত্র ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য। রাজনৈতিক জীবনে বাবা অনেক স্বপ্ন দেখেছেন। কিছু পূর্ণ হলেও বাবার অকাল মৃত্যুতে অনেক স্বপ্নই অধরা রয়ে গেছে। তার বড় একটা স্বপ্ন ছিল মতলবকে মিনি সিঙ্গাপুর করা। আমি আপনাদেরকে কথা দিচ্ছি, আমার বাবার সপ্ন আপনাদেরকে সাথে নিয়ে বাস্তবায়ন করবো। আর এই আলী আহম্মদ মিয়া বহুমুখী মহাবিদ্যালয়ের সার্বিক সহযোগিতা ও উন্নয়নে আমি কাজ করবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন আল্লাহ যাতে ওনাকে জান্নাতুল ফেরদৌস নসিব করে।

আলী আহমদ মিয়া বহুমুখী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ তোফায়েল আহমেদের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন- আওয়ামী লীগের উপকমিটির সদস্য আহসান উল্লাহ হাসন, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান, ম্যানেজিং কমিটির সদস্য বাদশা মিয়া, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, এস এম রোমান দেওয়ান, উপজেলা ছাত্র লীগের আহবায়ক কমিটির ১ নাম্বার সদস্য সদরুল আমিন, মোহনপুর ইউনিয়ন ছাত্র লীগের নেতা আরিফুল ইসলাম লিখন, ছাত্র লীগ নেতা বাদশা মিয়া, একাদশ শ্রেণির ছাত্র ফারহান প্রমূখ।

আলোচনা সভায় শোক বার্তা পাঠ করেন কলেজের প্রভাষক রাবেয়া বসরী। পরে প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আত্মার মাগফেরাত কামনায় ও শহীদ বুদ্ধিজিবি দিবস উপলক্ষে সকল শহিদদের জন্য ও দোয়া করা হয়েছে। মোনাজাত ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক আবু সুফিয়ান। অনুষ্ঠান শুরুর আগে প্রয়াত দিপু চৌধুরীর প্রতি শ্রদ্ধা জানিয়ে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

উল্লেখ্য গত ২ ডিসেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১৪ ডিসেম্বর ২০২৩