Home / চাঁদপুর / আমরা বিজয়ী’র পক্ষ থেকে সুবিধাবঞ্চিত ও পথচারিদের মাঝে ইফতার বিতরণ
বিজয়ী

আমরা বিজয়ী’র পক্ষ থেকে সুবিধাবঞ্চিত ও পথচারিদের মাঝে ইফতার বিতরণ

চাঁদপুরে নারী উদ্যোগতাদের সংগঠন আমরা বিজয়ী’র পক্ষ থেকে সুবিধাবঞ্চিত অসহায় ও পথচারিদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

১২ এপ্রিল মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের কালিবাড়ি রেলওয়ে কোর্টস্টেশন এবং শপথ চত্বর এলাকায় দেড় শতাধিক মানুষের হাতে ইফতার তুলে দেন সংগঠনের নারী সদস্যরা। ইফতারের প্যাকেটে ছিলো চাঁদপুরের উদ্ধমী নারী উদ্যেগতাদের হাতে তৈরীর উন্নত খাবারসহ বিভিন্ন ফল।

আমরা বিজয়ী’র প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট শারমিন আক্তার জুঁইয়ের সার্বিক তত্ত্বাবধানে ইফতার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সামাজিক সংগঠন আপনের উপদেষ্টা রোটারিয়ান ডা. মাসুদ হাসান, চাঁদপুর ইনার হুইল ক্লাবের প্রেসিডেন্ট মাহমুদা খানম, আপনের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক রোটারিয়ান ডা. রাশেদা আক্তার, জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী নাসরিন আক্তার নিপা, নাসিমা রিতা, সমাজকর্মী খোকন পাটোয়ারি প্রমুখ।

আমরা বিজয়ী’র প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট শারমিন আক্তার জুঁই বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে আমরা বিজয়ীর পক্ষ থেকে সমাজের সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের জন্যে ইফতারি বিতরণ করেছি। এই খাবার গুলোর বেশিরভাগই আমাদের নারী মেম্বাররা নিজেদের বাড়িতে হাতে তৈরী করেছে। সমাজের সুবিধাবঞ্চিত মানুষের জন্য আমাদের এই মানবিক কর্মকাণ্ডগুলো আগামীতেও অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, আমরা বিজয়ী সংগঠনটি আমি প্রতিষ্ঠা করেছি। এ সংগঠনের মাধ্যমে মূলত আমরা নারী উদ্যোক্তাদের বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ দিয়ে থাকি। তাদেরকে কর্মদক্ষ হিসেবে গড় তোলাই আমাদের লক্ষ্য। বিজয়ী সংগঠন নিয়ে একটি পক্ষ কিছুটা বিভ্রান্তি ছড়িয়ে ছিল। তবে আমাদের চাঁদপুর পৌরসভার মাননীয় মেয়র মহোদয় নিজে উপস্থিত থেকে সেটি সমাধান করে দিয়েছেন। এজন্য আমি পৌর মেয়র সাহেবের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি চাঁদপুরবাসীর কাছে বিজয়ী সকল মেম্বারদের জন্য দোয়া কামনা করছি।

ইফতার বিতরণ কার্যক্রমের সার্বিক দায়িত্বে ছিলেন, আমরা বিজয়ী সংগঠনের সদস্য ও নারী উদ্যোক্তা মুসরাত মুন্নি, সোনিয়া, সাবিহা, সুরাইয়া, রায়না কায়সার, আজমা, মৌসুমী, নুসরাত, নুহা, জুম্মিসহ সকল সদন্য বৃন্দ।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১২ এপ্রিল ২০২২