Home / চাঁদপুর / আব্দুল হালিম ভান্ডারী অসুস্থ, দোয়া কামনা
অসুস্থ

আব্দুল হালিম ভান্ডারী অসুস্থ, দোয়া কামনা

হযরত গাউসুল আজম মাইজভান্ডার দরবার শরীফের আওলাদে রাসুল হযরত শাহ সুফি সৈয়দ মইনুদ্দিন আহমেদ আল হাসানী আল হোসাইনী ও হযরত সুফি ড. সৈয়দ সাইফুদ্দিন আহমেদ আল হাসানী আল হোসাইনী আল মাজভান্ডারী এর খলিফা চাঁদপুর ঢালী ঘাট খানকা শরীফের দায়িত্বপ্রাপ্ত আব্দুল হালিম মুন্সী অসুস্থ হয়ে চাঁদপুর সদর সরকারি হাসপাতালে ভর্তি অবস্থায় রয়েছেন। বর্তমানে তিনি বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। মাইজভান্ডার দরবার শরীফের আওলাদে রাসূলসহ সকল তরিকতের ভাই-বোনদের কাছে তার পরিবার দোয়া ও সহাহয়তা কামনা করেন।

জানা যায় আব্দুল হালিম মুন্সী দীর্ঘ অনেক বছর মাইজভান্ডার দরবার শরীফে চাঁদপুর প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করে খেদমত করছেন। তার জীবন-যৌবন চাঁদপুর ঢালীঘাট আনজুমানে রহমানিয়া মইনিয়া খানকা শরীফে কাটিয়েছেন। আব্দুল হালিম মুন্সির বিবাহ জীবন থেকে এই পর্যন্ত তাহার কোন সন্তান নেই। ভান্ডারী ভান্ডারী বলে শেষ জীবনটি কাটিয়ে দিয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এ যেন দেখা আর কেউ নেই।

তিনি মাইজভান্ডার দরবার শরীফের মইনিয়া এর বর্তমান গর্দিনশীন আওলাদে রাসূল বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান হযরত শাহ সুফি ডঃ সৈয়দ সাইফুদ্দিন আহমেদ আল হাসানী আল হোইসানী এর দয়া কামনা করেন। অসুস্থ খলিফা আব্দুল হালিম মুন্সী চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের দ্বিতীয় তলার ২০ নম্বর বেডে ভর্তি অবস্থায় রয়েছেন। তার এই গুরুতর অসুস্থতা দেখে তাকে দেখতে ছুটে যান মঈনিয়া ভক্ত দৈনিক চাঁদপুর সময় এর প্রকাশক ও বাংলা স্টার সম্পাদক প্রকাশক মোহাম্মদ এরশাদ খান, বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ এর চাঁদপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক ও হাসপাতালের সমাজ সেবা কর্মচারী মোহাম্মদ হাসেম গাজী, মাওলানা মোঃ তাজুল ইসলাম মুন্সী, মইনিয়া ভক্ত মাওলানা মোঃ কবির হোসেন গাজী ও মোঃ লিটন দেওয়ান, মোহাম্মদ মারফত উল্লাহ ও নুরজাহান বেগম, মোহাম্মদ জুয়েল সহ তরীকতের ভক্তবৃন্দরা। এদিকে অসুস্থ্য খলিফা আব্দুল হালিম মুন্সী হাসপাতালে কাতরাচ্ছেন। তার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চেয়েছেন।

স্টাফ রিপোর্টার, ২৩ এপ্রিল ২০২৪