Home / কৃষি ও গবাদি / আবারো পেছালো এইচএসসি পরীক্ষা
আবারো পেছালো এইচএসসি পরীক্ষা
ফাইল ছবি

আবারো পেছালো এইচএসসি পরীক্ষা

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের কারণে আগামী ২৭ মে অনুষ্ঠেয় এইচএসসি পরীক্ষা পেছানো হয়েছে। এর আগে ঘূর্ণিঝড় রোয়ানুর কারণে ২২ মে’র পরীক্ষা ২৭ মে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

মঙ্গলবার বিকেলে ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মাহাবুবুর রহমান বাংলামেইলকে বলেন, ‘নির্বাচন কমিশনের নির্দেশে পরীক্ষা আবারো পেছানো হয়েছে। ওই দিনের পরীক্ষা আগামী ১২ জুন সকাল ১০টা এবং বেলা ২টায় অনুষ্ঠিত হবে।

নতুন সূচি অনুযায়ী ১২ জুন সকালে হবে অর্থনীতি ও বাণিজ্যিক ভূগোল দ্বিতীয়পত্র, লঘু সংগীত (তত্ত্বীয়) দ্বিতীয়পত্র, নাট্যকলা (তত্ত্বীয়) দ্বিতীয়পত্র, অর্থনীতি ও বাণিজ্যিক ভূগোল দ্বিতীয়পত্র (ডিআইবিএস) বিষয়ের পরীক্ষা।

বিকেলে রসায়ন (তত্ত্বীয়) দ্বিতীয়পত্র, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি দ্বিতীয়পত্র (মানবিক শাখা), ইসলামের ইতিহাস দ্বিতীয়পত্র (ঐচ্ছিক-১), ইসলামের ইতিহাস দ্বিতীয়পত্র (ঐচ্ছিক-২), ইতিহাস দ্বিতীয়পত্র, ইতিহাস দ্বিতীয়পত্র (ঐচ্ছিক-১), ইতিহাস দ্বিতীয়পত্র (ঐচ্ছিক-২), গৃহ-ব্যবস্থাপনা ও শিশুবর্ধন এবং পারিবারিক সম্পর্ক (তত্ত্বীয়) দ্বিতীয়পত্র পরীক্ষা হবে।

প্রসঙ্গত, আগামী ২৮ মে পঞ্চম দফায় ৭২৯টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার তারিখ নির্ধারণ করেছে নির্বাচন কমিশন। (বাংলামেইল)

 

নিউজ ডেস্ক :  আপডেট, বাংলাদেশ সময় ১০:৩৮ পিএম,  ২৪ মে  ২০১৬, মঙ্গলবার

ডিএইচ

Leave a Reply