চাঁদপুরের আবহাওয়া সংবাদ

চাঁদপুরে রাতে বায়ু তাপমাত্রা +২৫…+ ২৭ °C ড্রপ,শিশির বিন্দু: +২৩.৩°C; তাপমাত্রা, বায়ু গতি এবং আর্দ্রতা অনুপাত: খুব আর্দ্র, বেশ অস্বস্তিকর ও বৃষ্টিপাত আশা করা হয় না। উত্তর থেকে ১১ কি.মি প্রতি ঘন্টা গতিতে উত্তর হালকা হাওয়া বাতাস বয়ে যাচ্ছে, আকাশে,কখনও কখনও ছোট মেঘ থাকবে । জ্যোতির্বিদ্যা ঋতু:শরৎকাল ।

সকাল

বায়ু তাপমাত্রা উষ্ণ আপ +২৫…+৩০ °C, শিশির বিন্দু: +২২.৯৯°C তাপমাত্রা, বায়ু গতি এবং আর্দ্রতা অনুপাত: খুব আর্দ্র, বেশ অস্বস্তিকর; বৃষ্টিপাত আশা করা হয় না। উত্তর থেকে ৭-১১ কি.মি. প্রতি ঘন্টা গতিতে উত্তর হালকা হাওয়া বাতাস বয়ে যাচ্ছে, আকাশে, কখনও কখনও ছোট মেঘ আছে।

বিকাল

বায়ু তাপমাত্রা উষ্ণ আপ +৩০…+৩১°C, শিশির বিন্দু: +২২.৬৮°C; তাপমাত্রা, বায়ু গতি এবং আর্দ্রতা অনুপাত: খুব আর্দ্র, বেশ অস্বস্তিকর; বৃষ্টিপাত আশা করা হয় না। উত্তর থেকে ৭-১১ কি.মি প্রতি ঘন্টা গতিতে উত্তর হালকা হাওয়া বাতাস বয়ে যাচ্ছে। আকাশে, কখনও কখনও ছোট মেঘ আছে।

সন্ধ্যা

বায়ু তাপমাত্রা +২৬…+২৯°C ড্রপ, শিশির বিন্দু: +২৪.১°C; তাপমাত্রা। বায়ু গতি এবং আর্দ্রতা অনুপাত: খুব আর্দ্র,বেশ অস্বস্তিকর; বৃষ্টিপাত আশা করা হয় না। পশ্চিমে থেকে ১৪ মি.মি প্রতি ঘন্টা গতিতে পশ্চিমে মৃদু হাওয়া বাতাস বয়ে যাচ্ছে। মেঘলা আকাশ থাকবে।

সিজনের জন্য বস্ত্র : খোলা স্যান্ডেল,ফ্লিপ ফ্লিপ,পানামা,টুপি, হাফপ্যান্ট,স্কার্ট,সহজ পোষাক,টি-শার্ট।

দিনের দৈর্ঘ্য ১১.২০ ও রাত ১২.৪০। ৩০ অক্টোবর পর্যন্ত এমন আবহওেয়াই বিরাজ করতে পারে। তথ্য সূত্র : চাঁদপুর আবহাওয়া পর্যবেক্ষণাগারের ওয়েবসাইড থেকে সংগৃহীত ।

সম্পাদনা: আবদুল গনি, ২৮ অক্টোবর ২০২১

Share