Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / আন্দোলন-সংগ্রামে স্বেচ্ছাসেবক দল কঠোর ভূমিকা রাখতে হবে: ইঞ্জি. মমিনুল হক
আন্দোলন

আন্দোলন-সংগ্রামে স্বেচ্ছাসেবক দল কঠোর ভূমিকা রাখতে হবে: ইঞ্জি. মমিনুল হক

চাঁদপুরের শাহরাস্তিতে বর্ণাঢ্য আয়োজনে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ আগস্ট শনিবার বিকেলে কালিয়াপাড়া দলীয় কার্যালয় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে
প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও শাহরাস্তি-হাজিগঞ্জ বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জিনিয়ার মমিনুল হক।

তিনি বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য, দেশের গণতন্ত্র মুক্তির জন্য, ভালো একজন সরকার প্রতিষ্ঠার জন্য, সাধারণ মানুষের জন্য জীবন মান, বাংলার অধিকারের জন্য আন্দোলনের সংগ্রামের মধ্যে এ সরকারের পতন ঘটাবো। এখন আমাদের নেতাকর্মী যেভাবে উজ্জীবিত আছেন আমাদের নেতা তারেক রহমান যখন ডাক দিবে তখন আমরা রাজপথে আন্দোলন সংগ্রামে এগিয়ে যাব। দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ নেত্রী বহুবার চেষ্টা করেছে আমাদের প্রাণপ্রিয় নেত্রীকে বিভিন্নভাবে প্রাণে মারার জন্য। কিন্তু তা সম্ভব হয়নি। আপনাদের নেতাকর্মীদের প্রতিরোধের কারণে শেখ হাসিনা বাধ্য হয়েছে। আমাদের নেত্রীকে আল্লাহ যতদিন বাচিয়ে রাখবে আমরা ততদিন আমাদের নেত্রীর পাশে থাকবো ইনশাল্লাহ।আগামী দিনে আন্দোলন-সংগ্রামে আমাদেরকেই ভুমিকা রাখতে হবে। আমি আশারাখি, সেই আন্দোলনে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা সক্রিয় ভুমিকা রাখবে। আপনারা যদি ভুমিকা রাখেন,

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ মাসুদ হোসেন শিকদারের সভাপতিত্বে
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি মোঃ আয়াত আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক সেলিম পাটোয়ারী লিটন,পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের সিএ, সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মিয়াজী, উপজেলা বিএনপি সহ-সভাপতি শাহ মোহাম্মদ আলী, হাজীগঞ্জ উপজেলা বিএনপি নেতা আনিসুর রহমান, শাহাবউদ্দিন মজুমদার শাহীব। উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ মোয়াজ্জেম হোসেন শিপনের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ শফিকুল ইসলাম। উপস্থিত ছিলেন পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আবুল হায়দার,উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক রাফায়েত হোসেন, ইকবাল প্রিন্স।

বক্তব্য শেষে অতিথিবৃন্দ ও দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন ইঞ্জি. মমিনুল হক। এরপর সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এর আগে অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলাওয়াত করেন,
এসময় উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের সকল ইউনিটের নেতৃবৃন্দ ছিলেন।

প্রতিবেদক: জামাল হোসেন, ১৯ আগস্ট ২০২৩