আন্দোলন, সংগ্রামে ছাত্রলীগের ভূমিকা প্রশংসনীয়: নুরুল আমিন রুহুল

সারাদেশে বিএনপি -জামায়াতের হরতালের নামে নৈরাজ্য, অবরোধ এবং অগ্নি সন্ত্রাস ও নাশকতার প্রতিবাদে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে উপজেলার নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. নূরুল আমিন রুহুল।

তিনি বলেছেন, আগের ছাত্রলীগ আর এখনকার ছাত্রলীগের মধ্যে অনেক পার্থক্য রয়েছে। আমাদের সময় ছাত্রলীগকে মানুষ মর্যাদা দিত। ছাত্রলীগকে তাদের পুরনো জায়গায় ফিরে যেতে হবে। শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর হতে হবে ছাত্রলীগকে। আন্দোলন সংগ্রামে ছাত্রলীগের ভূমিকা প্রশংসনীয়।

প্রধান বক্তার বক্তব্য রাখেন-জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান।

মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শরীফুল ইসলামের সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুর নবী খান ও যুগ্ম আহ্বায়ক মাশরুল খান তামিমের যৌথ সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি রহমত উল্লাহ চৌধুরী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু হায়াৎ সিহাব, মতলব দক্ষিন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউছার আহাম্মদ পান্না, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোরসালিন মোহাম্মদ মহসিন, সদস্য গোলাম কিবরীয়া টিটু, ইউনিয়ন ছাত্রলীগ নেতা সজীব হোসেন, শরীফ আহমেদ, হাসান, দেওয়ান সাকিব প্রমুখ।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল সহকারে সমাবেশ স্থলে উপস্থিত হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১০ নভেম্বর ২০২৩

Share