Home / চাঁদপুর / চাঁদপুর সরকারি হাসপাতালের সামনে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর
চাঁদপুর সরকারি হাসপাতালের সামনে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর

চাঁদপুর সরকারি হাসপাতালের সামনে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর

স্টাফ রিপোটার ॥

‘মাদক ক্রয়ের প্রতিবাদকে কেন্দ্র করে’ চাঁদপুর সরকারি হাসপাতালের সামনে একটি ব্যবসা প্রতিষ্ঠানে অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করার ঘটনা ঘটেছে।

শনিবার (২৩ জুন) সন্ধ্যায় হাসপাতালের সামনে থাকা কাজী আব্দুস সালাম টেলুর চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

এসময় দোকানে থাকা কর্মচারী মিজানুর রহমান মিন্টু (৩০) নামের এক শারিরিক প্রতিবন্ধীকে মারধর করে তাকে আহত করেছে বলেও অভিযোগ রয়েছে।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার (২১ জুন) রাতে শহরের স্ট্যান্ট রোড এলাকার নুরু গাজী ও মাদক বিক্রেতা মনি বেগমের ছেলে জীবন গাজী স্ট্যান্ট রোডে এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে ইয়াবা ক্রয় করতে যায়। এসময় স্থানীয় ক’জন যুবক তা জানতে পেরে প্রতিবাদ জানিয়ে তাকে মাদক না কেনার জন্য ভারন করেন। এসময় ওই যুবকদের সাথে মাদকাসক্ত জীবন গাজীর অনেক বাকবিতন্ডা হয়।

মাদকের বিরুদ্ধে প্রতিবাদকারী ওই যুবকরা ছিলো সরকারি হাসপাতালের সামনে থাকা চায়ের দোকানের মালিক টেলু কাজীর ছেলে রমজান গাজীর বন্ধু।

ঘটনার পরদিন রমজান গাজী জুমার নামাজ শেষে স্ট্যান্ট রোড তার নিজ বাসায় যাওয়ার সময় জীবন গাজী ও তার সহপাঠীরা মিলে রমজানকে একা পেয়ে তাকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে।

এতে রমজান গাজী চাঁদপুর সরকারি হাসপাতালে চিকিৎসা শেষে তাদের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তারই সূত্র ধরে শনিবার দিন সন্ধ্যায় জীবন গাজীর লোকজন স্ট্যান্ট রোডের তেল ব্যবসায়ী শরীফ হাওলাদার ও কলা ব্যবসায়ী শামীম ঢালীসহ অজ্ঞাত আরো বেশ ক,জন মিলে হাসপাতালের সামনে থাকা কাজী আব্দুস সালাম টেলুর চায়ের দোকানে অতর্কিত হামলা চালিয়ে দোকানের বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে এবং টেলুর ভাগিনা শারিরিক প্রতিবন্ধী মিজানুর রহমান মিন্টুকে মারধর করে আহত করেন।

এসময় প্রত্যক্ষদর্শীরা শত চেষ্টা করেও তাদেরকে আটকাতে পারেনি। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই রাশেদুজ্জামান, এস আই অনুপ চক্রবর্তী ও এ এস আই নিজাম উদ্দিনসহ কয়েকজন পুলিশ সদস্য ঘটনাস্থলে ছুটে গেলে পরিস্থিথি শান্ত হয়।

এ ঘটনায় রোববার (২৪ জুন) দুপুরে দোকানের মালিক কাজী আব্দুস সালাম টেলু বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট

Leave a Reply