Home / উপজেলা সংবাদ / কচুয়া / আতিকের উদ্যোগে শাড়ী-কাপড় বিতরণ ও এতিমদের সাথে দোয়া ইফতার
কাপড়

আতিকের উদ্যোগে শাড়ী-কাপড় বিতরণ ও এতিমদের সাথে দোয়া ইফতার

ঢাকাস্থ-চাঁদপুর জেলা সমিতির সাধারন সম্পাদক,শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি ও কচুয়ার কৃতি সন্তান জি.এম আতিকুর রহমানের উদ্যোগে এলাকার গরীব অসহায়দের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি-কাপড় বিতরণ এবং স্থানীয় রাগদৈল কওমী মাদ্রাসায় এতিমদের সাথে ইফতার মাহফিল করা হয়েছে।

সোমবার বিকালে জিএম আতিকুর রহমানের নিজ গ্রামের বাড়ি কচুয়ার রাগদৈল গ্রামে প্রায় ৫ শতাধিক গরীব অসহায় লোকদের মাঝে প্রতিবছরের ন্যায় তার ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার বিতরণ শেষে রাগদৈল কওমী এতিমখানা মাদ্রাসায় শিক্ষার্থীদের ইফতার মাহফিলের আয়োজন করেন। এসময় তিনি ওই মাদ্রাসার উন্নয়নে ১লক্ষ ৫ হাজার টাকার অনুদান প্রদান করেন।

জি.এম আতিকুর রহমান বলেন, আমি সবসময় চেষ্টা করি এলাকার গরীব অসহায় ও সাধারন মানুষের পাশে থাকার। আমার মতে প্রতিটি এলাকায় বিত্তবানরা সাধারন মানুষের পাশে থাকলে গরীবের দুঃখ কষ্ট কমে যাবে। তাই প্রতিটি এলাকায় বিত্তবানদের সাধারন মানুষের পাশে থাকার আহ্বান জানাই। এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন ফরাজী মহসিন,রাগদৈল আলিম মাদ্রাসার অধ্যক্ষ মো. রোস্তম আলী মিয়া, স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও এতিম শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৮ এপ্রিল ২০২৪