Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / আগামী নির্বাচনেও জনগণের ভোটে বিজয়ী হব : ত্রাণ মন্ত্রী
Kama l....

আগামী নির্বাচনেও জনগণের ভোটে বিজয়ী হব : ত্রাণ মন্ত্রী

মতলব উত্তরে দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত এক উন্নয়ন সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে ত্রাণ মন্ত্রী মায়া চৌধুরী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে নিজ উদ্যোগে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তা পুরো বিশ্বে বিরল। তিনি ইত্যোমধ্যে বিশ্বে মডেল প্রধানমন্ত্রী হিসেবে পরিচিতি লাভ করেছেন। আমি তার দীর্ঘায়ু কামনা করি। বর্তমান সরকার দেশের যত উন্নয়ন করেছে । অন্য সরকারগুলো তা করতে পারেনি। তাই দেশের জনগণ আমাদের পক্ষেই রয়েছেন। ইনশাআল্লাহ আগামী নির্বাচনেও জনগণের ভোটে আমরা বিজয়ী হব। শেখ হাসিনা আবার সরকার গঠন করবে।’

শনিবার (২৮ এপ্রিল) বিকেল ৩ ঘটিকার উপজেলার ঘাসিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি এ কথা বলেন ।

ত্রাণ মন্ত্রী মায়া চৌধুরী আরো বলেন ‘ নৌকা সকলের উন্নয়নের প্রতীক। নৌকাই একমাত্র দেশ অগ্রগতির প্রতীক। জনগণের জান-মাল নিরাপত্তা ও দেশের সার্বভৌমত্ব রক্ষায় নৌকাই অগ্রণী ভূমিকা পালন করে। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নেই। ’

ত্রাণ মন্ত্রী বলেন, ‘মতলবকে আমি সিঙ্গাপুরে পরিণত করতে করবো। এ লক্ষ্যে সকল উন্নয়ন কাজ শেষ করা হচ্ছে। অল্প কিছু কাজ বাকি আছে। যা আগামী কয়েক বছরের মধ্যেই হয়ে যাবে। মতলবের প্রতিটি রাস্তা-ঘাট পাকাকরণ, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে আধুনিক ভবন, প্রতিটি সড়কে সোলার প্যানেল স্থাপনসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ সমাপ্ত হয়ে গেছে।

ইকোনমিক জোন, হাইটেক পার্ক, ষ্টেডিয়াম নির্মাণেরও কাজ চলছে। মতলব সেতু ও শিল্পকলার কাজ প্রায় শেষ পর্যায়ে। দূর্গাপুরবাসীকে ধন্যবাদ জানিয়ে মায়া চৌধুরী বলেন, আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমার ও আমার পরিবারের প্রতি যে আপনাদের ভালবাসা আছে। তা আপনারা বুঝিয়ে দিলেন। আজকের পর থেকে আমি ও আমার পরিবার নতুন করে আপনাদের সেবা করতে শুরু করলাম। আপনারা শুধু আমাদের জন্য দোয়া করবেন। প্রাণবন্ত একটি উন্নয়ন সমাবেশ আয়োজন করায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন ও দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়েরকে ধন্যবাদ জানান মন্ত্রী।’

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ছেঙ্গারচর বিশ্ববিদ্যালয় কলেজের গভর্নিং বডির সভাপতি ও আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু আরো বলেন, বাংলাদেশ আজ উন্নয়নশীল বিশ্বের রোল মডেল। বিশেষ করে তথ্য ও প্রযুক্তিতে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আগামীতে দেশের যুব শক্তিকে প্রযুক্তি জ্ঞান নির্ভর সম্পদে রুপান্তর করার কাজ চলছে। তবে উন্নয়নের ধারা বহাল রাখতে সরকারের ধারাবাহিকতা রাখতে হবে।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। দেশে বিদ্যুৎ,শিক্ষা, শিল্প-কারখানা, কৃষিসহ সকল সেক্টরে এখন উন্নয়নের জোয়ার চলছে। মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেককলীগ, কৃষকলীগ,মহিলা আ’লীগ এখন অন্য যেকোনো সময়ের চাইতে অধিক মজবুত এবং ঐক্যবদ্ধ ।

উপজেলার দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের এর সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন এবং ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান আরমানের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন,চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, জেলঅ অঅ’লীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ কুদ্দুস, উপজেলা মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা সুবর্ণা চৌধুরী বীণা,ছেঙ্গারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজসহ উপজেলা আ’লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : খান মোহাম্মদ কামাল
আপডেট, বাংলাদেশ সময় ১১:১০ পিএম, ২৯ এপ্রিল ২০১৭
এজি

Leave a Reply