Home / চাঁদপুর / ‘আওয়ামী লীগ সরকারের সময়েই চাঁদপুরে নদীভাঙন রোধে কাজ হয়েছে’
আওয়ামী লীগ

‘আওয়ামী লীগ সরকারের সময়েই চাঁদপুরে নদীভাঙন রোধে কাজ হয়েছে’

চাঁদপুর-৩ সদর আসনের সংসদ-সদস্য শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, চাঁদপুরে নদীভাঙন রোধে এ পর্যন্ত যতটুকু কাজ হয়েছে আওয়ামী লীগ সরকারের সময়েই হয়েছে। তাই আওয়ামী লীগ ও শেখ হাসিনা সরকারের কাছে মানুষের প্রত্যাশা বেশি। কারণ হচ্ছে শেখ হাসিনার সরকার মানুষের জন্য যা প্রয়োজন তা দেন। এখন নদীভাঙন যেটুকু আছে তা থেকে রক্ষার জন্য আগামীতেও শেখ হাসিনার সরকার দরকার। আসছে নির্বাচনে নৌকাতেই ভোট দিতে হবে।

১২ আগস্ট শনিবার দুপুরে চাঁদপুর সার্কিট হাউজ মিলনায়তনে জেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ড চাঁদপুরের আয়োজনে চাঁদপুর জেলার বিষ্ণুপুর ও ইব্রাহিমপুর ইউনিয়নে নদীভাঙন এবং চাঁদপুর শহর রক্ষাবাঁধ প্রকল্পের বিষয়ে আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা প্রশাসক কামরুল হাসানের সভা প্রধানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মোহম্মদ সাইফুল ইসলাম বিপিএম পিপিএম, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নূরুল ইসলাম নাজিম দেওয়ান ও চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল।

শহর রক্ষা বাঁধসহ চাঁদপুরের নদীভাঙন বিষয়ক সচিত্র তথ্য তুলে ধরে বক্তব্য রাখেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড চাঁদপুর কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী জহুরুল ইসলাম।

এছাড়া নদী ভাঙন এলাকার জনপ্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান শামীম খান, ইব্রাহিমপুর ইউপি চেয়ারম্যান হাজী মো. কাসেম গাজী, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি ও সাইফুল ইসলাম ভূঁইয়া।

স্টাফ করেসপন্ডেট, ১২ আগস্ট ২০২৩