Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / আওয়ামী লীগ সব সময় অসহায় মানুষের পাশে থাকে : মায়া চৌধুরী
আওয়ামী লীগ

আওয়ামী লীগ সব সময় অসহায় মানুষের পাশে থাকে : মায়া চৌধুরী

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার চাঁদপুরের কৃতি সন্তান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হতদরিদ্র মানুষের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন। এত ব্যাস্থ্যতার মাঝেও তিনি হতদরিদ্র মানুষের কথা ভুলেন না। এজন্যই তিনি মানবতার মা। তিনি আরো বলেন, সামনেই পবিত্র ঈদুল ফিতর। আমার এবং আমার পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানাই। সবাই মিলে সুন্দরভাবে ঈদ পালন করবেন এবং মিলেমিশে থাকবেন। আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন যাতে সারা জীবন আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করতে পাড়ি।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া তিনি শনিবার (৬ এপ্রিল) বেলা ১১ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা প্রাঙ্গনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার -২০২৪ এর অংশ হিসেবে ছেংগারচর পৌরসভার চার হাজার ৬শ’ ২৬ জন অসহায়, হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার প্রতিজনকে ১০ কেজি করে চাল বিতরণকালে এ কথা বলেন।

মায়া চৌধুরী বলেন, আওয়ামী লীগের নেতা-কর্মী সব সময় অসহায় মানুষের পাশে থাকে। জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে বঙ্গবন্ধুর বৈষম্যমুক্ত সোনার বাংলা’র আধুনিক রুপ স্মার্ট বাংলাদেশ গড়তে আমরা বদ্ধপরিকর।
তিনি আরও বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সৎ, দূরদর্শী ও দায়িত্বশীল নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করে সামনে এগিয়ে যাচ্ছে। করোনা মহামারী এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধে শ্রীলংকা এবং পাকিস্তান খাদ্য ও জ্বালানী ঘাটতি নিয়ে দেউলিয়া হয়ে গেছে। অনেক উন্নত দেশ তাদের আর্থিক অবস্থা নিয়ে হিমশিম খাচ্ছে। সকল প্রতিবন্ধকতা পিছে ফেলে আমরা এগিয়ে যাচ্ছি। বঙ্গবন্ধুর আজন্ম লালিত সাম্য ও বৈষম্যমুক্ত সোনার বাংলা’র আধুনিক রুপ সুখী সমৃদ্ধ ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ে উঠবে। এ লক্ষ্য পূরণে আওয়ামী লীগের সকল নেতা-কর্মী সক্রিয় আছে। সমৃদ্ধ দেশ গঠন ছাড়াও আমরা সব সময় যে কোন দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকি-যা অতীতের কোন সরকারের নেতা-কর্মীরা কখনোই থাকেনি। জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে আমরা ইফতার মাহফিল বন্ধ রেখে ঐ অর্থ নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।

ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আলহাজ্ব আরিফ উল্লাহ সরকারের সভাপতিত্বে ও ছেংগারচর পৌরসভার ৮ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহজাহান মোল্লার সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার সহধর্মিণী ও উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রিনা, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি,মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন, ছেংগারচর পৌরসভার প্রধানধান নির্বাহী কর্মকর্তা মোঃ ফয়েজ আহমেদ প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন,বিশিষ্ট ব্যবসায়ী কাউছার আহম্মেদ ভুইয়া,জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ,ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, পৌরসভার ১ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর সবুজ মিয়া, ২ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর মোঃ হারিছ খান, ৩ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর আলম, ৪ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর শাহজালাল মুফতি, ৬ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর আমান উল্লাহ সরকার, ৭ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন, ৯ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর বোরহান উদ্দিন, ১, ২ ও ৩ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর সালমা পাটোয়ারী; ৪, ৫ ও ৬ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর আকলিমা আক্তার এবং ৭, ৮ ও ৯ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর নুরুন্নাহার, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন, ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেন ’সহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীসহ এলাকার বিভিন্ন স্থরের গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় ছেংগারচর পৌরসভার ৪ হাজার ৯’শ ২৪ টি হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক, ৭ এপ্রিল ২০২৪