Home / উপজেলা সংবাদ / হতদরিদ্রদের মাঝে মায়া চৌধুরী এমপির ঈদ উপহার
হতদরিদ্রদের

হতদরিদ্রদের মাঝে মায়া চৌধুরী এমপির ঈদ উপহার

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার চাঁদপুরের কৃতি সন্তান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ঈদ উপলক্ষে কয়েক সহস্রাধিক হতদরিদ্রদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরন করেছেন।

শনিবার বেলা ১১টার সময় তার নিজ গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার তার নিজ বাড়ি মোহনপুর আলী ভিলা মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিজ হাতে হতদরিদ্রদের মাঝে শাড়ি -লুঙ্গি বিতরন করেন।

এসময় চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার চাঁদপুরের কৃতি সন্তান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে আমি প্রতি রমজান মাসে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে হত দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। ঈদের আনন্দ থেকে যাতে ছিন্নমূল মানুষেরা বঞ্চিত না হয়, সকলে একসাথে ঈদের আনন্দ উপভোগ করতে পারে এটিই আমাদের প্রয়াস।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় দরিদ্র মানুষের কথা চিন্তা করে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় এবছর প্রধানমন্ত্রী আহ্বান জানিয়েছিলেন ইফতার মাহফিল না করে দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য। আমি প্রধানমন্ত্রীর সেই আহ্বানকে শ্রদ্ধা জানিয়ে এই উদ্যোগ নিয়েছি।

গরীব ও অসহায়রা জানান, শাড়ি লুঙ্গি পেয়ে আমরা অনেক খুশি আমগো মায়া সাহেব আহমেদর প্রতি বছল ঈদে শাড়ি কাপড় দিয়ে থাকে এবছরও আমরা সুন্দর মতো পাইছি। আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি আমগো মায়া সাহেবের জন্য। মহান আল্লাহ আমগো মায়া সাহেবকে সুস্থতার সহিত নেক হায়াত দান করুক। আমরা তার জন্য দোয়া করি। অন্য বছর আমগো মায়া সাহেবের পোলা দিপু চৌধুরী আমগোরে অনেক সম্মান দিয়ে ঈদ উপহার দিছে। এবছর দিপু নাই,মন মানাইতে পারছিনা। আল্লাহ পাক ওনাকে জান্নাতবাসী দানকরুক।

শাড়ি-লুঙ্গি বিতরনের সময় উপস্থিত ছিলেন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার সহধর্মিণী ও উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রিনা, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি,উপজেলার কলাকান্দা ইউপির দুই বারের জনপ্রিয় চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভা, আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী,মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী লাভলী চৌধুরী, মোহনপুর ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল হোসেন চৌধুরী জুয়েল, মোঃ আসাদ চৌধুরী,সংসদ সদস্য মায়া চৌধুরীর একান্ত সচিব কামরুল হাসান মামুন,মোঃ টিপু সুলতান, পৌর আওয়ামী লীগ নেতা মোসলেম দেওয়ান,ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান কাজল,উপজেলা ছাত্রলীগের ১ নাম্বার সদস্য সদরুল আমিন, সদস্য জোবায়ের আহম্মেদ জনিসহ স্থানীয় নেতা কর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ৭ এপ্রিল ২০২৪