Home / সারাদেশ / ‘উন্নয়নের প্রথম শর্ত আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা’
IGP_Jabed_Patwary
ফাইল ছবি

‘উন্নয়নের প্রথম শর্ত আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা’

বাংলাদেশকে নিরাপদ দেশ হওয়ায় প্রচুর বিদেশি বিনিয়োগ আসছে উল্লেখ করে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, যেকোনো উন্নয়নের প্রধান ও প্রথম শর্ত হলো আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা।

শুক্রবার (২ মার্চ) বিকেলে হালিশহরের জেলা পুলিশ লাইন্স মাঠে চট্টগ্রাম জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, বাংলাদেশ একটি নিরাপদ দেশ হওয়ায় প্রচুর বিদেশি বিনিয়োগ আসছে। আপনারা জানেন যেকোনো উন্নয়নের প্রধান ও প্রথম শর্ত হলো আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা। বাংলাদেশ পুলিশ সেই প্রচেষ্টা অব্যাহত রেখেছে। তাই আজকে প্রচুর বিদেশি বিনিয়োগ আসছে এবং বাংলাদেশ একটি উন্নত রোল মডেল হিসেবে সারা পৃথিবীতে পরিচিতি লাভ করেছে। আমরা আপনাদের সহযোগিতায়, জনগণের সহযোগিতায়, সকলের সহযোগিতায় এ দেশকে একটি নিরাপদ আবাসস্থল হিসেবে গড়ে তুলতে চাই। আসুন সবাই মিলে আমরা এ দেশের জন্য কাজ করি। এদেশ আপনার আমার আমাদের সকলের। এ প্রিয় মাতৃভূমি আমাদের অহংকার, আমাদের গর্ব।

পুলিশ সুপার নুরেআলম মিনার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ড. এসএম মনির-উজ-জামান এবং নগর পুলিশ কমিশনার ইকবাল বাহার।

নিউজ ডেস্ক